প্রচ্ছদ

কানাইঘাটে সমাজসেবী সাইদুর রহমান মেম্বারের ঈদ উপহার প্রদান

  |  ১৯:১০, মে ২৩, ২০২০
www.adarshabarta.com

সিলেট অফিস :

করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলা ও পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে সিলেটের কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বারবার নির্বাচিত জননন্দিত
ইউপি সদস্য সাইদুর রহমানের পরিবারের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৩ মে ২০২০) স্থানীয় দর্জিমাটিতে এলাকার ৩ শত অসহায়-গরীব পরিবারের সদস্যদের মধ্যে এই সহযোগীতা প্রদান করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন মাওলানা আলতাফুর রহমান, সাংবাদিক জয়নাল আজাদ, ব্যবসায়ী গিয়াস উদ্দিন, তরুণ সমাজ কর্মী সুলেমান আহমদ, জালাল উদ্দীন, রহমত উল্লাহ, আব্দুর রহিম, শামীম আহমদ, আলবাব আহমদ, রাসেল আহম, সেলিম আহমদ ও শাহিন আহমদ প্রমুখ।

সাইদুর রহমান মেম্বার সমবেত মানুষের উদ্দেশ্যে
বলেন, সরকারের পাশাপাশি সকল অবস্থান থেকেই প্রবাসীরা বাংলাদেশের মাটি ও মানুষের কল্যাণে কাজ করেন। দেশপ্রেম থাকার কারণেই প্রবাসীরা নিজেদের কষ্ঠার্জিত অর্থ দিয়ে দেশের অসহায় গরীব মানুষকে সাহায্য করতে এগিয়ে আসেন। তিনি তার পরিবারের প্রবাসী সহ সকল প্রবাসীদের নাড়ির ঠানে অব্যাহত সহযোগিতা কামনা করেন। সেই সাথে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

উল্লেখ্য, সমাজসেবী বর্তমান ইউপি সদস্য সাইদুর রহমানের বড় ভাই আলহাজ্ব মখলিছুর রহমান দীর্ঘদিন থেকে স্বপরিবারে যুক্তরাজ্যে বসবাস করছেন। তিনির বড় ছেলে জুবায়ের আহমদ বর্তমানে গ্রীসে, দ্বিতীয় ছেলে শাহাদ উল্লাহ ওমানে এবং তৃতীয় ছেলে ইমদাদুর রহমান (ইমদাদ) বর্তমানে ফ্রান্সে বসবাস করছেন।