প্রচ্ছদ

উপজেলা নির্বাচনের দৌড় থেকে সরে দাঁড়ালেন মনসুর চৌধুরী

  |  ১৬:৫৬, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
www.adarshabarta.com

প্রিয় কানাইঘাটবাসী – আসসালামু আলাইকুম

আপনারা অনেকেই জানেন যে, অবহেলিত কানাইঘাট নিয়ে কাজ করার সংকল্প  আমার দীর্ঘদিনের। ছাত্র জীবন থেকে কানাইঘাটের নায্য দাবী আদায়ে সোচ্চার ছিলাম। আপনাদের পাশে থেকে গরীব দু:খী ও মেহনতী মানুষের ভাগ্যন্নোয়নে কাজ করার জন্য আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান হিসাবে প্রার্থী হওয়ার জন্য প্রার্থীতা ঘোষনা করেছিলাম।

বিগত কয়েকদিন থেকে আমার কিছু শুভাকাংখি এবং এলাকার কিছু গন্যমান্য ব্যক্তিবর্গ এলাকার স্বার্থে এবারের নির্বাচনে প্রতিদন্ধিতা না করার জন্য অনুরুধ করেন। আমি যেহতু জনগনের উন্নয়নের রাজনীতি করি, সেহতু আমার পরিবার, শুভাকাংখি ও মুরব্বিদের প্রতি সম্মান রেখে এবারের নির্বাচনে প্রতিদন্ধিতা না করার সিদ্ধান্ত নিয়েছি। আর আমার সমর্থন আমাদের সকলের প্রিয় কানাইঘাটের প্রথম উপজেলা চেয়ারম্যান মরহুম আলহাজ্ব এম এ রকিব সাহেবের সুযোগ্য পুত্র শ্রদ্ধেয় এ কে এম শামসুজ্জামান বাহার ভাইয়ের প্রতি সমর্থন জ্ঞাপন করছি। যেহেতু এলাকার সবাই একতাবদ্ধ, তাই আমরা জনাব বাহার ভাইকে নির্বাচিত করে অবহেলিত কানাইঘাটের উন্নয়ন তরান্বিত করব ইনশা আল্লাহ।

আমি জানি আমার এ সিদ্ধান্তে আমার অনেক শুভাকাংখি বা সমর্থক মনোক্ষুন্ন হতে পারেন। এলাকার বৃহত্তর স্বার্থে, আমি আমার ক্ষুদ্র স্বার্থকে প্রাধান্য দেইনি।আমি আপনাদের পাশে ছিলাম,আছি এবং ভবিষ্যতেও পাশে থাকব ইনশা’আল্লাহ। আসুন এবার দল মত নির্বিশেষে বাহার ভাইকে নির্বাচিত করি।

বিজ্ঞপ্তি