প্রচ্ছদ

টাওয়ার হ্যামলেটস কাউন্সিলে এসপায়ার পার্টি থেকে মেয়র ও যে কাউন্সিলররা বিজয়ী

  |  ১৬:৪৪, মে ১২, ২০২২
www.adarshabarta.com

 

গত ৫ই মে বৃহস্পতিবার অনুষ্ঠিত টাওয়ার হ্যামলেটস নির্বাচনে এসপায়ার পার্টি থেকে নির্বাহী মেয়র হিসাবে লুৎফুর রহমান ও ২৪ জন কাউন্সিলার নির্বাচিত হয়েছেন ।

এসপায়ার পার্টি থেকে যে সব ২৪ জন কাউন্সিলার বিভিন্ন ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন তারা হচ্ছেন -আবু তালহা চৌধুরী, ব্যারিষ্টার মোশতাক আহমদ ও আমিন রহমান ( বেথনালগ্রীন ওয়েস্ট ), সুলুক আহমদ ও কবির হোসেন ( স্পিটালফিল্ড এÐ বাংলা টাউন ), আ ম ওহিদ আহমদ, ইকবাল হোসেন ও জাহেদ চৌধুরী ( ল্যান্সবারী ), শাফি আহমদ ও মোহাম্মদ কামরুল হোসেন মুন্না ( হোয়াইট চ্যাপেল ), কাউন্সিলার মোহাম্মদ হারুন মিয়া ও আনা মিয়া ( শেডওয়েল ), ব্যারিষ্টার মোহাম্মদ সাইফউদ্দিন খালেদ ও আব্দুল মান্নান নজরুল ( ব্রমলি নর্থ ), বদরুল চৌধুরী ( ব্রমলি সাউথ), মোহাম্মদ মাইয়ুম মিয়া তালুকদার ও সাঈদ আহমদ ( ক্যানারী হুয়ারফ ), কাউন্সিলার কবির আহমদ ( উইভারস), গোলাম কিবরিয়া চৌধুরী (পপলার ), মোহাম্মদ বেলাল উদ্দিন, আব্দুল মালিক ও আহমদুর রহমান খান ( বøাকওয়াল এÐ কিউবিট টাউন ), আহমদুল কবির (বেথনাল গ্রীন ইষ্ট ), আব্দুল ওয়াহিদ আলী ( স্টেপনী )।

এসপায়ার পার্টির চেয়ারম্যান কে এম আবুতাহের চৌধুরী ও সেক্রেটারী লিলিয়ান কলিন্স নির্বাচিত নির্বাহী মেয়র লুৎফুর রহমান ও সকল কাউন্সিলারদের অভিনন্দন জানিয়েছন । তারা বিরোধী দলের নিরবাচিত সকল কাউন্সিলারদের ধন্যবাদ জানেন । তারা বলেন -নির্বাচিত জনপ্রতিনিধিরা ঐক্যবদ্ধভাবে গণতান্ত্রিক ধারাকে সুসংহত এবং টাওয়ার হ্যামলেটসকে একটি অত্যাধুনিক বারা ও রোল মডেল হিসাবে গড়ে তুলতে সক্রিয় ভূমিকা পালন করবেন ।