প্রচ্ছদ

কানাইঘাট উপজেলার উন্নয়নের কান্ডারী হতে চান আবুল মনসুর চৌধুরী

  |  ১৪:৩৩, জানুয়ারি ২৯, ২০২৪
www.adarshabarta.com

আহমদ ইকবাল চৌধুরী:

গত ২৬ শে ডিসেম্বর সন্ধ্যা ৬ ঘটিকার সময় লন্ডনে অবস্থানরত কানাইঘাটবাসীদের নিয়ে ইষ্ট লন্ডনে একটি অভিজাত রেস্টুরেন্টে কানাইঘাট, ঝিংগাবাড়ীর কৃতি সন্তান ও আসন্ন উপজেলা নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী জনাব আবুল মনসুর চৌধুরী এক মতবিনিয়ম সভার আয়োজন করেন। কমিউনিটি লিডার জনাব আজমল আলীর সভাপতিত্বে হাফিজ কাওছার আহমদের কোরআন তেলাওতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়।

বিশিষ্ট ব্যবসায়ী জনাব কয়সর আহমদ চৌধুরী স্বাগতিক বক্তব্য রাখেন এবং সবাইকে উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। জনাব মনসুর চৌধুরী তার এই সভা আহবানের উদ্দ্যেশ্য তুলে ধরেন এবং বাংলাদেশে এ বছরের শুরুতে অনষ্টিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে সবার মতামত ও সহযোগীতা করলে নিজে চেয়ারম্যান পদে প্রতিদন্ধিতা করার আশাবাদ ব্যক্ত করেন। অবহেলিত কানাইঘাটকে নিয়ে তার উন্নয়ন পরিকল্পনা তুলে ধরেন এবং কানাইঘাটের সমস্যা নিরসনে এবং অপার সম্ভাবনাকে কাজে লাগানোর জন্য দৃঢ্ প্রত্যয় ব্যক্ত করেন। তিনি আরো বলেন, ছাত্র জীবন থেকে বুরহান উদ্দীন রাস্তা, বিদ্যুৎ ও শিক্ষার ব্যাপারে কানাইঘাটের নায়্য দাবী আদায়ে সোচ্চার ছিলাম, এখনও আছি এবং ভবিষ্যতে থাকব ইনশা আল্লাহ।

বিশিষ্ট কমিউনিটি নেতা কৃষিবিদ নিজাম উদ্দীন আহমদ চৌধুরী বলেন, উপজেলা নির্বাচনে দাঁড়ানোর অংগীকার একটা ভালো উদ্যোগ, শক্ত টীম নিয়ে মাঠে নামলে সফলতা আসবে ইনশা আল্লাহ। কমিনিটি ব্যাক্তিত্ব সাদেকুল আমিন মনসুর চৌধুরীকে অন্যান্য প্রার্থীদের চাইতে কানাইঘাটের উন্নয়নে তার বৈচিত্রময় পরিকল্পনা জনগনের সামনে তুলে ধরার আহ্বান জানান। তরুন সমাজকর্মী জনাব ফারুক চৌধুরী সর্বাত্নক সহযোগীতার আশ্বাস দেন এবং প্রয়োজনে তিনি দেশে গিয়ে জনসংযোগ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন হাজী আলা উদ্দীন, জনাব কামিল আহমদ, জনাব তাজুল ইসলাম, জনাব শিব্বির আহমদ চৌধুরী, জনাব আনোয়ার চৌধুরী বেলাল, জনাব আহমেদ ইকবাল চৌধুরী, জনাব সাদেক আহমদ, জনাব মোস্তফা কামাল, জনাব আফসার চৌধুরী, জনাব হাফিজ কাওসার, জনাব দিলদার হোসেন শামীম, জনাব সেলিম চৌধুরী, জনাব আবুল ফজল চৌধুরী, জনাব গুলজার চৌধুরী, জনাব মাখছুস চৌধুরী সহ অন্যান্যরা। উপস্থিত সকলেই আবুল মনসুর চৌধুরীর প্রতি সহযোগীতা অভ্যাহত রাখবেন বলে দৃঢ্ প্রত্যয় ব্যক্ত করেন। নৈশভোজের মধ্য দিয়ে সভা শেষ হয়।