প্রচ্ছদ

কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে-এর দোয়া মাহফিল অনুষ্ঠিত

  |  ১৪:৫২, সেপ্টেম্বর ২২, ২০২১
www.adarshabarta.com

আদর্শবার্তা ডেস্ক :
কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে-এর উদ্যোগে ২১ সেপ্টেম্বর ২০২১ সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় ইস্ট লন্ডনের মক্কা গ্রীলে এক চা-চক্র ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে যাঁরা মৃত্যুবরণ করেছেন, তাঁদের রুহের মাগফিরাত কামনায় উক্ত মাহফিলের আয়োজন করা হয়।
এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি একেএম শামসুজ্জামান বাহার। সভা পরিচালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক মোঃ রশিদ আহমদ। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ক্বারী এজাজুল হক।
দোয়া পরিচালনা করেন ম্যানর পার্ক শাহ্জালাল মসজিদের ইমাম মাওলানা জনাব এখলাছুর রহমান।
এসময় উপস্তিত ছিলেন সংগঠনের সাবেক প্রতিষ্টাতা সভাপতি কৃষিবিদ নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী, সহ-সভাপতি রফিকুজজমান ফারুক, সহ-সভাপতি মোঃ ইকবাল হোসেন, ট্রেজারার মোঃ কামাল উদ্দিন,সাংগঠনিক সম্পাদক মোঃ রিয়াজ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ নাজমুল হোসেন, সহ সাধারণ সম্পাদক রোকনুল কবীর, চ্যারিটি এন্ড ফান্ডরাইজিং সেক্রেটারি ফাহাদ আহমেদ, প্লানিং সেক্রেটারি মাসুম আহমেদ, ইমপ্লয়মেন্ট সেক্রেটারি মোস্তফা কামাল, দপ্তর সম্পাদক ফয়েজ আহমেদ, ইমিগ্রেশন সেক্রেটারি মুহাম্মদ আলমগীর, হিউম্যান রিসোর্সেস সেক্রেটারিজ সোহেল চৌধুরী, মেম্বারশিপ সেক্রেটারি রিয়াজুল করিম, ইভেন্ট অর্গানাইজিং সেক্রেটারি শাহীন আহমেদ, সম্মানিত সদস্য সোহেব চৌধুরী, আজিজুল করিম, ব্যবসায়ী কামাল আহমেদ, কমিউনিটি ব্যক্তিত্ব আতাউর রহমান, অ্যাকাউন্ট্যান্ট সোলেমান চৌধুরী রতন, জাহিদুর রহমান সুজন, মশিউর রহমান সহ আরও অনেকে।
নেতৃবৃন্দ বলেন,বিগত দুই বছর যাবৎ বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারনে স্বাস্থ্য বিধি মানতে গিয়া আমরা বড় কোন অনুষ্টানের আয়োজন করতে পারিনি। আল্লাহর রহমতে রোগের প্রাদুর্ভাব সহনীয় পর্যায়ে চলে আসায় জীবন যাত্রাও স্বাভাবিক হতে শুরু করেছে। তাই সংগঠনের কাজ গতিশীল করার লক্ষ্যে আমাদের এই চা চক্র ও দোয়া মাহফিলের আয়োজন। বিগত এই মহামারী কালীন সময়ে আমরা হারিয়েছি আমাদের অনেক নিকট আত্মীয়ও আপনজন। যাঁদের অনেকে এই মহামারিতে আক্রান্তহ হয়ে মৃত্যুবরণ করেছেন।
উল্লেখ্য, কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে জন্মলগ্ন থেকে যুক্তরাজ্যে বসবাসরত কানাইঘাটবাসীর প্রতিনিধিত্ব করে আসছে এবং প্রতি বছর জন্মভূমির মানুষের কল্যাণে বিভিন্ন সাহায্য সহযোগিতা করে আসছে।