প্রচ্ছদ

সিলেট লেখক ফোরামের উপদেষ্টা হলেন ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী

  |  ০৫:১৩, মে ১৪, ২০২৩
www.adarshabarta.com

 

সিলেট অফিস:

দৈনিক পূণ্যভূমি পত্রিকার প্রকাশক, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরীকে সিলেট লেখক ফোরামের সম্মানিত উপদেষ্টা করা হয়েছে।
ফোরামের বিগত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে তাকে উপদেষ্টা মনোনীত করা হয় করা হয়।
গত ৯ মে সিলেটের লালাবাজার এলাকার টেংরাস্থ আল-মুছিম স্কুল এন্ড কলেজে ফোরাম আয়োজিত সাহিত্য উৎসব সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ফোরাম সভাপতি সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল এ ঘোষণা দেন।
উল্লেখ্য ফোরামের উদ্যোগে ফোরামের উপদেষ্টা, বাংলাদেশ জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ইউকের সভাপতি, বিলেতের প্রবীণ কমিউনিটি নেতা, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব, বর্ষিয়ান সাংবাদিক, খ্যাতিমান লেখক ও কবি কে এম আবু তাহের চৌধুরীর সম্মানে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যারিস্টার মুস্তাকিম রাজা চৌধুরী।
প্রধান আলোচকের বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক-কলামিস্ট আফতাব চৌধুরী।
অনুষ্ঠানে সাংবাদিক সাহিত্যিক শিক্ষাবিদ সংগঠক সমাজসেবী ও প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক এবং গভর্নিং বডির সদস্যবৃন্দ বক্তব্য রাখেন।
ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী ফোরামের উপদেষ্টা মনোনীত হওয়ায় উক্ত অনুষ্ঠানে ফোরামের পক্ষ থেকে তাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার মুস্তাকিম রাজা চৌধুরী তাকে সিলেট লেখক ফোরামের উপদেষ্টা করায় সংগঠনের নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।

তিনি ফোরামের সকল কার্যক্রমে সব ধরনের সহযোগিতার প্রতিশ্রুতি প্রদান করেন। পাশাপাশি আল-মুছিম স্কুল এন্ড কলেজে তাঁর ব্যক্তিগত তহবিল থেকে একটি শহীদ মিনার নির্মাণের ঘোষণা দেন।