প্রচ্ছদ

কানাইঘাটের বিশিষ্ট ব্যবসায়ী হাজী আফতাব উদ্দিন আর নেই

  |  ০১:২৬, জানুয়ারি ১১, ২০২৪
www.adarshabarta.com

আদর্শবার্তা ডেস্ক :

সিলেটের কানাইঘাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, কানাইঘাট পৌরসভার উত্তর দলইমাটি গ্রাম নিবাসী হাজী আফতাব উদ্দিন আর নেই। রবিবার (৭ জানুয়ারি ২০২৪) রাত ১২ টার দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বার্ধক্য জনিত নানান রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৬৭ বছর।

হাজী আফতাব উদ্দিনের জানাজার নামায পরদিন সোমবার (৮ জানুয়ারি ২০২৪) বাদ যোহর স্থানীয় দলইমাটি জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

জানাজার নামাযে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, ব্যবসায়ী সহ সমাজের বিভিন্ন পেশার হাজারো মানুষ শরীক হন। পরে তার লাশ দলইমাটি গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে, ভাই বোন, ভাগ্না, ভাগ্নি, ভাতিজা, ভাতিজি সহ অসংখ্য আত্নীয় স্বজন,শুভাকাঙ্ক্ষী, গুণগ্রাহী রেখে গেছেন।

হাজী আফতাব উদ্দিন কানাইঘাট বাজারের একজন বিশিষ্ট রড-সিমেন্ট ব্যবসায়ী ছিলেন। তার পরিবারের অনেকেই ব্যবসা বাণিজ্যের সাথে জড়িত। সর্বজন শ্রদ্ধেয় একজন ব্যবসায়ী এবং সমাজসেবী হিসেবে সকল মহলের কাছে তিনি সুপরিচিতি ছিলেন। তার মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে সর্বস্তরের মানুষ তাকে দেখতে তার নিজ বাড়িতে ভীড় জমান।

হাজী আফতাব উদ্দিনের জানাজার নামাজে উপস্থিত ছিলেন মরহুমের চাচাতো ভাই কানাইঘাট পৌর মেয়র লুৎফুর রহমান, ভগ্নিপতি জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক আলহাজ মস্তাক আহমদ পলাশ, শ্যালক জেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট ফখরুল ইসলাম, কানাইঘাট সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ লোকমান হোসেন, কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, নাজমুল ইসলাম হারুন, গিয়াস উদ্দিন, কানাইঘাট বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হেকিম শামীম, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদসহ বিশিষ্টজন।