প্রচ্ছদ

সাংবাদিক জুয়েল সাদত সিলেট এসেছেন

  |  ০২:৪০, মার্চ ০৯, ২০২৩
www.adarshabarta.com

সিলেট অফিস : 

সাংবাদিক,কলামিষ্ট, কমিউনিটি একটিভিটিষ্ট ও নর্থ আমেরিকা প্রথম আলো’র স্পেশাল করসপনডেন্ট জুয়েল সাদত এক সংক্ষিপ্ত সাংগঠনিক সফরে বাংলাদেশে এসেছেন।

তিনি আগামী ৯ মার্চ এম সি কলেজে দুপুর ১২ টা তাকে নিয়ে কবিতা পরিষদের একটি বিশেষ অনুষ্টানে  উপস্থিত থাকবেন, ১০ মার্চ তাহিরপুরে সাদত মুজিব নগর জামে মসজিদ উদ্ভোধন করবেন, ১০ মার্চে তাহিরপুর এ সাদত ফাউন্ডেশন এর সিলেটের বন্যায় দান কৃত ১০০ টি বাড়ী পরিদর্শন করবেন,  ১১ তারিখ গ্রীন ক্রিসেন্ট সোসাইটি র  অভিষেকে প্রধান অতিথি হিসাবে, ১১ মাার্চ সন্ধ্যায় লেখিকা সোনিয়া কাদের বইয়ের প্রকাশনায় বিশেষ অতিথি হিসাবে থাকবেন, ১২ মাার্চ বি বাড়িয়ায়  আখাউড়ায় দুটো প্রতিষ্ঠান উদ্ভোধন ও আখাউড়া’র  মেয়র তানজিল খলিফা কাজলের  সাথে মত বিনিময় করবেন, সন্ধায় আখাউড়ায়  একটি ইসলামী কনফারেন্স এ চীফ গেস্ট হিসাবে উপস্থিত থাকবেন ( আখাউড়ায় সাদত ফাউন্ডেশন এর ৪ টি প্রতিস্টান), ১৩ মার্চে উপশহরে দারুল আজহার মাদ্রাসায় একটি সম্বর্ধনায় যোগ দিবেন, এ ছাড়াও গোলাপগঞ্জ প্রেস ক্লাবের ও গোালাপগঞ্জ এর মুক্তিযোদ্ধা এর সাথে মত বিনিময় করবেন, এছাড়া ও একটি সাংবাদিকতা ট্রেনিং থাকবেন, সিলেট প্রেস ক্লাব, সিলেট জেলা প্রেস ক্লাব ও বালাগঞ্জ প্রেসক্লাব এর সাথে মতবিনিময় করবেন। তিনি মালনীছড়া তরুন সংঘ ও সুর্যোদয় এতিম স্কুল এর সংগঠকদের সাথে মত বিনিময় করবেন।

১৮ মার্চ ঢাকায়,বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সাথে বিদেশী দুতাবাসের একটি সেমিনারে জুয়েল সাদত উপস্থিত থাকবেন।

সিলেটের বিশ্বনাথের বৃটিশ চ্যারীটি  প্রতিস্টান ওয়ান পাউন্ড জেনারেল হসপিটাল এর কাজের অগ্রগতি পরিদর্শন করবেন। জুয়েল সাদত ওয়ান পাউন্ড হসপিটালের অন্যতম ফাউন্ডার ও আমেরিকার চীফ করডিনেটর।

এছাড়াও জুয়েল সাদতের কবিতার বই সাদা মার্জিন ও প্রকাশের অপেক্ষায় “জুয়েল সাদত এর টাইম লাইন”  এর মোড়ক উন্মোচন করবেন।  তিনি বাংলা ভিষন, এশিয়ান টিভি ও চ্যানেল আই তে গেষ্ট হিসাবে থাকবেন।

সিলেট অবস্থান কালে তিনি কয়েকটি চ্যারিটি কর্মসুচিতে যোগ দিবেন। তিনি এমসিয়ান ৯২ ( ৯২ ব্যাচ এম সি)  এর একটি বিশেষ অনুষ্টানে যোগ দিবেন।

 

জুয়েল সাদত তার আন্তর্জাতিক এয়ার লাইস টিকেটের বিজনেস ফ্লাই অন কল ডট কম flyoncall.com নিয়ে এটাব ও ট্রাভেল বিজনেসম্যানদের এর সাথে মতবিনিময় করবেন। জুয়েল ফ্লাইঅনকলের সিইও ও কো ফাউন্ডার।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর কেন্দ্রীয় সহ সভাপতি জুয়েল সাদত মার্চের দ্বিতীয় সপ্তাহে একটি কনফারেন্স এ ঢাকায় যোগ দিবেন।

 

উত্তর আমেরিকার অত্যন্ত ব্যাস্ততম কমিউনিটি একটিভিটিষ্ট ও মিডিয়া পারসন জুয়েল সাদত মাত্র ১৩ দিনের সফরে সিলেট এসেছেন।

জুয়েল সাদতের সাথে যোগাযোগ ম্যাসেঞ্জার ও 01785-049500