প্রচ্ছদ

বিশ্বনাথের অলংকারীতে মুক্তিযোদ্ধার বাড়ীতে চুরির ঘটনায় থানায় অভিযোগ দায়ের

  |  ১৩:০৩, মার্চ ১১, ২০২২
www.adarshabarta.com

 

সিলেট অফিস:

বিশ্বনাথের অলংকারীতে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সহকারী কমান্ডার (সাবেক) মোঃ মরতুজ আলীর বাড়ীতে রহস্যজনক চুরির ঘটনায় বিশ্বনাথ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। মুক্তিযোদ্ধা মোঃ মরতুজ আলীর প্রথম পুত্র সাংবাদিক নাজমুল ইসলাম গতকাল ১০ মার্চ বৃহস্পতিবার বিশ^নাথ থানা কর্তৃপক্ষের নিকট বিষয়টির বিস্তারিত বর্ণনা দেন ও একটি লিখিত অভিযোগ দায়ের করেন। থানা কর্তৃপক্ষ দ্রুত যথাযথ তদন্ত করে দায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার সর্বোচ্চ চেষ্টা চালাবেন বলে আশ্বাষ প্রদান করেন। পাশাপাশি উক্ত এলাকায় রাতের বেলায় পুলিশী টহল আরও জোরদার করবেন বলে জানান।

জানা যায় বিশ্বনাথ পৌরসভার ১নং ওয়ার্ড এর অন্তর্গত অলংকারী গ্রামে ওই রহস্যজনক চুরির ঘটনা ঘটে। বীর মুক্তিযোদ্ধা মোঃ মরতুজ আলী জানান ৯ মার্চ বুধবার সকালে গ্রামের ভেতরে তাঁর পুরাতন বাড়ীতে গিয়ে ঘরের বারান্দার বাথরুমের ও তার সামনের জিনিসপত্র ছড়ানো ছিটানো ও এলোমেলো দেখতে পান। এরপর গেটের তালা খুলে ঘরে ঢুকে দেখতে পান সকল বাথরুমের পানির ট্যাব বাথ টাব ভেসিন গ্লাস লাইট ভাল্ব ঘরে রাখা গৃহ নির্মাণের বিভিন্ন মুল্যবান সামগ্রী পানির মটর সব চুরি হয়ে গেছে। তিনি রান্নাঘরে ঢুকে দেখতে পান রান্নাঘরের উপরের টিনের চালার একটি টিন উপড়ানো। তার ধারনা এর পূর্বে কোন এক সময় রান্নাঘরের উপরের চালা উপড়িয়ে ঘরে প্রবেশ করে চোরের দল। এরপর মুল্যবান মালামাল খুলে নিয়ে চলে যায়।

তিনি এসব দেখে হতভম্ব হয়ে যান এবং সাথে সাথে বাড়ীর আশপাশের লোকজনকে তা অবহিত করেন এবং দেখান।

তিনি জানান কয়েক লাখ টাকার মুল্যবান মালামাল ও আসবাবপত্র নিয়ে গেছে চোরের দল। বলেন এর পূর্বে কোন দিনই আমার বাড়ীতে এমন ধরনের অভিনব কায়দায় চুরি সংগঠিত হয় নাই। আকস্মিক এমন ঘটনায় তিনি জানান বিষয়টি রহস্যজনকই মনে হচ্ছে।