প্রচ্ছদ

সাংবাদিক রোজিনা ইসলামের সম্মানে ইউকে বাংলা প্রেস ক্লাবের মত বিনিময় সভা অনুষ্ঠিত

  |  ০৩:৪৫, মে ১৩, ২০২২
www.adarshabarta.com
সাংবাদিক শিরিন আবু আকলেহকে হত্যার নিন্দা
বাংলাদেশের খ্যাতনামা ও সাহসী সাংবাদিক রোজিনা ইসলামের সম্মানে ১২ই মে বৃহস্পতিবার ইউকে বাংলা প্রেস ক্লাবের উদ্যোগে এক মত বিনিময় সভার আয়োজন করা হয় ।
ক্লাব সভাপতি কে এম আবুতাহের চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মুনজের আহমদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় সোংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন -সাপ্তাহিক সুরমা সম্পাদক শামসুল আলম লিটন ,আই অন টিভির সিইও আতাউল্লাহ ফারুক ,দৈনিক সানরাইজ টুডের সম্পাদক এনাম চৌধুরী ,৫২বাংলা টিভির এডিটর আনোয়ারুল ইসলাম অভি ,সাংবাদিক আজিজুল আম্বিয়া ,সাংবাদিক সাইদুল ইসলাম ,সাংবাদিক ফখরুল ইসলাম ,সাংবাদিক মিছবাহ জামাল ,সাংবাদিক আফসর উদ্দিন ,কবি ও সাংবাদিক ব্যারিষ্টার আব্দুস শহীদ ,কবি শিহাবুজ্জামান কামাল প্,সিলেটী অন লাইনের সাংবাদিক আমিনুর চৌধুরী প্রমুখ ।
কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন -ড: হাসনাত এম হোসেন এমবিই ,কাউন্সিলার আ ম ওহিদ আহমদ ,ব্যারিষ্টার নাজির আহমদ ,কাউন্সিলার কবির হোসেন ,ব্যাংকার সৈয়দ সুহেল আহমদ ,কাজী কল্পনা ,মিসেস শোভা মতিন ,হাজী ফারুক মিয়া প্রমুখ ।
সভায় বক্তারা -সকল দুর্নীতির বিরুদ্ধে সাংবাদিক রোজিনা ইসলামের সাহসী সাংবাদিকরা প্রশংসা করেন এবং প্রবাসী বাংলাদেশীদের বিভিন্ন সমস্যা নিয়ে লেখার অনুরোধ জানান ।
অনুষ্ঠানে মিডিয়া ও কমিউনিটির বিপুল সংখ্যক লোক উপস্থিত ছিলেন ।
সভায় জেনিনে আল জাজিরার ফিলিস্তিনী আমেরিকান সাহসী সাংবাদিক শিরিন আবু আকলেহকে ইসরাইলী সেনাদের গুলিতে নৃশংসভাবে হত্যার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয় ।