প্রচ্ছদ

শিক্ষাবিদ খলিলুর রহমান-এর মৃত্যুতে কানাইঘাট ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ কে’র শোক

  |  ১০:২৯, আগস্ট ২৩, ২০২০
www.adarshabarta.com

আদর্শবার্তা ডেস্ক :

স্বনামধন্য শিক্ষাবিদ, হাজার হাজার শিক্ষকের শিক্ষক, কানাইঘাট সরকারি হাইস্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক, প্রাক্তন জেলা শিক্ষা অফিসার খলিলুর রহমন এর মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন কানাইঘাট ওয়েলফেয়ার ট্রাস্ট (ইউ কে) এর নেতৃবৃন্দ।

এক শোক বার্তায় কানাইঘাট ওয়েলফেয়ার ট্রাস্ট (ইউ কে) এর সভাপতি প্রফেসর আব্দুল মালেক, সেক্রেটারি আবুল মনসুর চৌধূরী ও ট্রেজারার মোহাম্মদ জাকারিয়া, ট্রাস্টের প্রধান উপদেষ্টা ভিপি খছরুজ্জামান (খসরু), উপদেষ্টা আনিসুল হক, উপদেষ্টা কাওসার আহমেদ চৌধূরী, উপদেষ্টা মোহাম্মদ জুবায়ের, সহসভাপতি ইউসুফ আহমেদ (মেম্বার), শামীম আহমদ, তাজুল ইসলাম সহ সকল সদস্য, সম্পাদক মন্ডলি ও ইসি কমিটির সদস্যবৃন্দ।

পৃথক শোক বার্তায় তারা বলেন, শিক্ষাবিদ খলিলুর রহমান স্যারের মৃত্যুতে কানাইঘাট একজন গুণীজনকে হারালো। মানুষ ঘড়ার এই কারিগর উনার জীবনে হাজার হাজার ছাত্রকে যে জ্ঞানের আলো বিতরণ করেছেন, তার প্রতিদান আল্লাহই উনাকে দিবেন।

উল্লেখ্য, কানাইঘাট উপজেলার কৃতি ব্যাক্তিত্ব, বহু প্রতিভা এবং গুণের অধিকারী খলিলুর রহমান স্যার অনেক বই লিখে গেছেন। যেগুলি পড়ে মানুষ অবশ্যই উপকৃত হবেন। যাহা সদকায়ে জারিয়া হিসাবে কিয়ামত পর্যন্ত বিদ্যমান থাকবে বলে নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন।

কানাইঘাট ওয়েলফেয়ার ট্রাস্ট (ইউ কে) এর সেক্রেটারি আবুল মনসুর চৌধুরী প্রেরিত শোক বার্তায় আরোও বলেন, মরহুম খলিলুর রহমান স্যার সহ আমাদের আত্মীয় স্বজন সহ সকল পরলোকগত মরহুম / মরহুমাগণের রুহের মাগফিরাত কামনা করে সকলকে জান্নাতের মেহমান হিসাবে কবুল করার জন্য মহান আল্লাহর কাছে প্রার্থণা করেছেন। আমিন।