প্রচ্ছদ

কানাইঘাট এসোসিয়েশন ইউকে’র উপদেষ্টা পরিষদ এবং কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

  |  ১৮:৩৭, ডিসেম্বর ০৫, ২০২২
www.adarshabarta.com

আদর্শবার্তা রিপোর্ট :

কানাইঘাট এসোসিয়েশন ইউকে’র উপদেষ্টা পরিষদ এবং কার্যনির্বাহী কমিটির সভা রোববার ৪ ডিসেম্বর ২০২২ সন্ধ্যায় ইস্ট লন্ডনের মাইক্রো বিজনেস পার্ক হলে অনুষ্ঠিত হয়।

কানাইঘাট এসোসিয়েশন ইউকে’র চেয়ারপার্সন আজমল আলীর সভাপতিত্বে এবং সেক্রেটারি জাকারিয়া সিদ্দিকীর সঞ্চালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা সাইয়িদ জামাল আহমদ।

আলোচনায় অংশ গ্রহণ করেন ট্রেজারার ইমাদ উদ্দিন রানা, ভাইস চেয়ারপার্সন সাদেকুল আমিন, ভাইস চেয়ারপার্সন আনিসুল হক, ভাইস চেয়ারপার্সন মুজিবুর রহমান, এসিসটেন্ট সেক্রেটারি হারুন রশিদ, এসিসটেন্ট সেক্রেটারি ফারুক আহমেদ চৌধুরী, এসিসটেন্ট সেক্রেটারি সুলেমান আহমেদ পাটোয়ারী,এসিসটেন্ট ট্রেজারার জাকির হোসাইন মিল্লাত, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারি দেলওয়ার হোসেন সেলিম, রিলিজিয়াস সেক্রেটারি মাওলানা এখলাছুর রহমান, স্পোর্টস সেক্রেটারি সালেহ আকরাম, ইসি মেম্বার সাইয়িদ মাওলানা জামাল আহমদ, ইসি মেম্বার কামাল উদ্দিন প্রমুখ।

hdr

উক্ত সভায় বিগত সেশনের উন্নয়নমুলক বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন, ফান্ড রাইজিং, মানবতার কল্যাণসহ বাস্তবায়িত সকল কার্যক্রমের জন্য শোকরিয়া আদায় করা হয়। রোল মডেল হিসেবে ভবিষ্যতেও এ ধরণের উন্নয়নমুলক কার্যক্রম অব্যাহত রাখতে সকলের সহযোগিতা এবং পরামর্শ কামনা করা হয়। সর্ব সন্মতিক্রমে ব্যাপক আলোচনা সাপেক্ষে নির্ধারিত এজেন্ডা প্রস্তাব গৃহীত হয়েছে।

এটি ছিলো কানাইঘাট এসোসিয়েশন ইউকের ২০২২-২০২৪ সেশনের উপদেষ্টা পরিষদ ও কার্যনির্বাহী কমিটির প্রথম সভা। এতে উপদেষ্টা পরিষদ এবং কার্যনির্বাহী কমিটির সকলকে যথা সময়ে নিয়মিতভাবে সভা সমাবেশে যোগদান করে ঐক্যবদ্ধভাবে বিলেতে কমিউনিটির বুনিয়াদি সংগঠন কানাইঘাট এসোসিয়েশন ইউকের লক্ষ্য উদ্দেশ্য সফল করতে আরও ভুমিকা পালনের উদাত্ত আহবান জানানো হয়।

মাওলানা এখলাছুর রহমান এর দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।