প্রচ্ছদ

বিশিষ্ট সমাজ সেবক বদরুল আমীন হারুনের সম্মানে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

  |  ২১:২৮, জুলাই ২০, ২০২২
www.adarshabarta.com

আদর্শবার্তা ডেস্ক:

গাছবাড়ী ডেভোলাপমেন্ট এসোসিয়েশন ইউকের (জিডিএ) আয়োজনে লন্ডনে সফররত বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী ও সাবেক ব্যাংকার এ কে এম বদরুল আমীন হারুনের সম্মানে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় মঙ্গলবার, ১৯শে জুলাই ২০২২, সন্ধ্যা ৭.৩০ ঘটিকার সময়, ইস্ট লন্ডনের কমার্শিয়াল রোডের তানজিলে।

সংগঠনের সভাপতি আবুল ফাতেহের সভাপতিত্বে ও সেক্রেটারি সুলেমান আহমদের প্রাণবন্ত পরিচালনায় অনুষ্টিত সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মসজিদে আয়েশার ইমাম মাওলানা সায়েম নুরুর রহমান চৌধুরী।

হলভর্তি দর্শকের উপস্তিতিতে সংবর্ধিত অতিথি জনাব বদরুল আমীনকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন জিডিএ এর সদস্য হাফিজ জয়নাল আবেদিন চৌধুরী এবং ফোস্তফা কামাল।

উক্ত সংবর্ধনা ও মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন খ্যাতিমান আইনজীবী ও কানাইঘাট এসোসিয়েশন ইউকের উপদেষ্টা পরিষদের সদস্য ব্যারিস্টার কুতুব উদ্দিন আহমদ শিকদার এমবিই,  কানাইঘাট এসোসিয়েশন ইউকের সভাপতি নাজিরুল ইসলাম, গাছবাড়ী মর্ডান একাডেমীর প্রাক্তন শিক্ষক আব্দুল মতিন, কানাইঘাট এসোসিয়েশন ইউকের সহ-সভাপতি আজমল আলী, কানাইঘাট এসোসিয়েশন ইউকের সহ-সভাপতি আনিসুল হক, কানাইঘাট এসোসিয়েশন ইউকের সেক্রেটারি মখলিছুর রহমান, ও ট্রেজারার আহমেদ ইকবাল চৌধুরী, কুর্তাবা ইনস্টিটিউটের প্রিন্সিপাল মাওলানা দেলোয়ার হুসাইন, গাছবাড়ী ডেভোলাপমেন্ট এসোসিয়েশন ইউকের ট্রেজারার আবুল হারিছ, জিডিএ এর সদস্য আবু সালেহ ইয়াহয়া, কানাইঘাট এসোসিয়েশন ইউকের এসিস্ট্যান্ট সেক্রেটারি হারুন রশিদ, জিডিএ এর সদস্য সালিক আহমেদ, মুস্তফা কামাল, আতাউর রহমান, আলা উদ্দিন ও হাসান রাজা।

উপস্থিত সকলেই জনাব এ কে এম বদরুল আমীনের ফ্যামেলি, বর্ণাঢ্য জীবন, শিক্ষা ও সামাজিক কার্যক্রম নিয়ে বিশদ আলোচনা করেন।

বক্তারা জিডিএ এর প্রধান প্রকল্প (গাছবাড়ী হাসপাতাল) গাছবাড়ীতে একটি হাসপাতাল স্থাপনের জন্য উনার সার্বিক সহযোগিতার আহ্বান করেন।

সংবর্ধিত অতিথি বদরুল আমীন হারুন তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে সুন্দর একটি প্রোগ্রাম আয়োজনের জন্য জিডিএ এর সাথে সংশ্লিষ্টদের শুকরিয়া আদায় করেন এবং প্রচন্ড গরমের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি গাছবাড়ীতে একটি হাসপাতাল স্হাপনের উদ্যোগ নেওয়ার জন্য জিডিএ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং যে কোন পর্যায়ের সহোযোগীতার জন্য তিনি আশ্বাস দেন।

সভায় তাৎক্ষণিকভাবে ঝিঙ্গাবাড়ী স্কুল ও কলেজের একটি কম্পিউটার, প্রিন্টার ও মোবাইলের জন্য দেড় লক্ষ টাকা উত্তলণ করা হয়।

পরে, নৈশ ভোজের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, এ কে এম বদরুল আমীনের বাড়ি সিলেটের কানাইঘাট উপজেলার ঝিঙ্গাবাড়ী ইউনিয়নের উপর ঝিঙ্গাবাড়ীর মিরমাটি গ্রামে।