প্রচ্ছদ

কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র রিইউনিয়ন অনুষ্ঠিত

  |  ০৫:৩৬, সেপ্টেম্বর ১৪, ২০২১
www.adarshabarta.com

আদর্শবার্তা ডেস্ক :
কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র পেন্ডামিক উত্তর এক রিইউনিয়নের আয়োজন করা হয়। ১৩ সেপ্টেম্বর ২০২১ ইংরেজি (সোমবার) পূর্ব লন্ডনের হোয়াইট চ্যাপলের বারাকা ইটারী রেষ্টুরেন্টে অনুষ্ঠিত রিইউনিয়নে সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি মোঃ ইসলাম উদ্দীন। পরিচালনা করেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান মামুন।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব, প্রখ্যাত সাংবাদিক ইউকে বাংলা প্রেস ক্লাবের সভাপতি কে এম আবু তাহের চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক ও সাংবাদিক ইউকে বাংলা প্রেস ক্লাবের সহ-সভাপতি খাঁন জামাল নূরুল ইসলাম, সাংবাদিক ওমর ফারুক ও কমিউনিটির প্রবীন মুরব্বী ফারুক আহমেদ সুন্দর।
বক্তব্য রাখেন কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাবেক প্রেসিডেন্ট ও বিশেষ অতিথি ফারুক আহমেদ। তিনি লাটিটিলা ইকো পার্ক তৈরীতে সরকারী সিদ্ধান্তকে সহযোগিতা ও সাধুবাদ জ্ঞাপন সহ বিভিন্ন প্রকারের ইস্যু নিয়ে আলোচনা করেন।
আরোও বক্তব্য রাখেন সমিতির কোষাধ্যক্ষ সোহেল আহমেদ, সাংগঠনিক সম্পাদক শিক্ষাবীদ ও অনলাইন প্রেস ক্লাবের সাংবাদিক রেজাউল ইসলাম খাঁন, মহিলা সদস্য্যা সাফিয়া খানম, আফছার হুসেন, সাইফুল ইসলাম, সোহেল আহমেদ, সাহাদাত হোসেন লাকী, শামীম আহমেদ, জিয়াউর রহমান জুয়েল, ঈমরূল হাসান, সামছুল ইসলাম, খালেদ সায়মন, সেলিম উদ্দীন, রুবেল আহমেদ,সৈয়দ আফসার আলী, আতিকুর রহমান ও সাঈদুল ইসলাম খান প্রমুখ।
পবিত্র কোরআন তেলাওয়াত করেন রেজাউল ইসলাম খাঁন।
প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিক কে এম আবু তাহের চৌধুরী বলেন, দেশ ও প্রবাসে কুলাউড়া এসোসিয়েশনের বিভিন্ন এএক্টিভিটি সত্যিই প্রশংসার দাবিদার। তিনি বাংলাদেশকে ‘রেড লিষ্ট’ হতে বেরিয়ে আসতে এবং কমিউনিটির মানুষের আইডি নিয়ে লন্ডনে বাংলাদেশ দূতাবাস ও সরকারের নিকট মেমোরেনডাম দেওয়ার জন্য অনুরোধ জানান।
বিশেষ অতিথির বক্তব্যে কুলাউড়ার জয়পাশা নিবাসী ডাক্তার রায়হান ফারুক রানা (৩২)-এর অকাল মৃত্যুতে শোক প্রস্তাব উত্থাপন করেন সাংবাদিক খাঁন জামাল নূরুল ইসলাম এবং ফারুক আহমেদের পালিত হাতির মৃত্যুতেও মালিক পক্ষকে শান্তনা জ্ঞাপন ও পেনড্রামিকে কমিউনিটির বিশিষ্ট জনের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়।
স্বাগত বক্তব্যে সমিতির সভাপতি বিগত দিনের এসোসিয়েশনের ফিরিস্তি, বাংলাদেশের বিভিন্ন ইউনিয়নে শীত বস্ত্র, ঔষধ ও খাদ্য সামগ্রী বন্টন, নিউহাম বারাতে ডাক্তার ও নার্সদের খাদ্য প্রদান এবং রয়েল লন্ডন হাসপাতালেও ডাক্তার এবং ষ্টাফদের লাঞ্চ ও অন্যান্য বিষয়ে আলোচনা পেশ করেন।
পরিশেষে উপস্থিত সকলকে ডিনার পরিবেশন করা হয় এবং কে এম আবু তাহের চৌধুরীর মোনাজাতের মাধ্যমে রিইউনিয়নের সমাপ্তি করা হয়।