প্রচ্ছদ

আম্বিয়া চৌধুরীর দাফন সম্পন্ন, কানাইঘাট প্রেসক্লাবের শোক

  |  ১৫:৪৭, নভেম্বর ১৬, ২০২০
www.adarshabarta.com

কানাইঘাট প্রতিনিধি :

কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা প্রচার ও প্রকাশনা সম্পাদক, মাষ্টার কে ইউ এম আম্বিয়া চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। সোমবার বাদ যোহর কানাইঘাট ঝিঙ্গাবাড়ী ইউনিয়নের পূর্বগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে হাজারো মানুষের উপস্থিতিতে আম্বিয়া চৌধুরীর জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। নামাজ শেষে গ্রামের কবরস্থানে তাকে দাফন করা হয়। হৃদরোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে অসুস্থ পূর্বগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও বর্তমান সহকারি শিক্ষক হিসেবে কর্মরত ইউপির লামা ঝিঙ্গাবাড়ী পূর্বগ্রামের বাসিন্দা আম্বিয়া চৌধুরী গত রোববার দিবাগত রাত ৪টার দিকে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন (ইন্নানিল্লাহি………..রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৭ বছর, তিনি স্ত্রী, ৫ মেয়ে, ২ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানাযা পূর্ব সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মাও. ফরিদ উদ্দিন চৌধুরী, ঝিঙ্গাবাড়ী ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাও. হাফিজুর রহমান, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, স্থানীয় ইউপি সদস্য পূর্বগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলা উদ্দিন, মরহুমের চাচা মাও. কামাল উদ্দিন।

এদিকে কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ক্লাবের সাধারণ সদস্য এ কিউ এম আম্বিয়া চৌধুরীর মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন ক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন সহ নেতৃবৃন্দ। শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, প্রেসক্লাব প্রতিষ্ঠাকালীন সময়ে আম্বিয়া চৌধুরী যে অবদান রেখেছিলেন প্রেসক্লাব নেতৃবৃন্দ সহ কর্মরত সাংবাদিকরা সব-সময় তাকে শ্রদ্ধার স্মরণ রাখবেন।