প্রচ্ছদ

রেনেসাঁ সাহিত্য মজলিস ইউকের দ্বি-বার্ষিক সাধারন সভা ও নির্বাচন: কে এম আবুতাহের চৌধুরী সভাপতি এবং শিহাবুজ্জামান কামাল সাধারন সম্পাদক

  |  ১৭:১০, ডিসেম্বর ২৯, ২০২৩
www.adarshabarta.com

আদর্শবার্তা ডেস্ক : 

গত ২৬ ডিসেম্বর মঙ্গলবার ৩৮ বছরের প্রাচীন সাহিত্য সংগঠণ রেনেসাঁ সাহিত্য মজলিস ইউকের দ্বি-বার্ষিক সাধারন সভা ও নির্বাচন পূর্ব লণ্ডনের ভ্যালেন্স রোডস্থ একটি কমিউনিটি হলে অনুষ্ঠিত হয়। সংগঠণের সভাপতি কে এম আবুতাহের চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কবি শিহাবুজ্জামান কামালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক মোহাম্মদ মোস্তফা ও বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলার আবু তালহা চৌধুরী।

সভায় দ্বি-বার্ষিক কাজের রিপোর্ট ও আর্থিক রিপোর্ট প্রদান করা হয়। আলোচনায় অংশ নেন -খান জামাল নুরুল ইসলাম, বদরুজ্জামান বাবুল, গোলাম কাদের চৌধুরী শামীম, হাজী ফারুক মিয়া, আলহাজ্ব নুর বকশ, নজরুল ইসলাম রাজ্জাকী, তোয়াহা মোস্তফা ও নোমান চৌধুরী। স্বরচিত গান ও কবিতা আবৃত্তি করেন আসহাব আহমদ, শাহ দিলাওয়ার আলী, শিহাবুজ্জামান কামাল, কে এম আবুতাহের চৌধুরী, সাংবাদিক আমিমুল আহসান তানিম প্রমুখ।

সভায় রেনেসাঁর প্রয়াত কবি সাহিত্যিক ও গাজার ফিলিস্তিনী মুসলমানদের জন্য দোয়া করা হয়।

সভায় বাংলাদেশের মুক্তিযুদ্ধের সকল শহীদানদের রুহের মাগফিরাত কামনা ও রাজনৈতিক স্থিতিশীলতার জন্য দোয়া করা হয়।

পরে  সকল সদস্যদের মতামতের ভিত্তিতে  পুনরায় কে এম আবুতাহের চৌধুরীরে সভাপতি ও শিহাবুজ্জামান কামালকে সাধারন সম্পাদক করে ২০২৩-২০২৫ সালের জন্য ১৭ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠণ করা হয়।