প্রচ্ছদ

আহমেদ ইকবাল চৌধুরীর পিতার মৃত্যুতে কানাইঘাট এসোসিয়েশন ইউকের গভীর শোক প্রকাশ

  |  ১৩:৩৪, নভেম্বর ২৯, ২০২৩
www.adarshabarta.com

মখলিছুর রহমান:

কানাইঘাট এসোসিয়েশন ইউকের প্রাক্তন ট্রেজারার এবং বর্তমান এসিস্টেন্ট সেক্রেটারি কানাইঘাট কমিউনিটির প্রিয় মুখ জনাব আহমেদ ইকবাল চৌধুরীর পিতার মৃত্যুতে শোক জানিয়েছে কানাইঘাট এসোসিয়েশন ইউকে।

এসোসিয়েশনের নেতৃবৃন্দ রবিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় নর্থ লন্ডনের হারোতে অবস্থিত উনার বাসায় গিয়ে সহমর্মিতা ও সমবেদনা প্রকাশ করেন এবং শান্তনা দেন।

সংগঠনের সেক্রেটারি জনাব জাকারিয়া সিদ্দিকীর পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন জনাব মাওলানা দেলোয়ার হুসাইন।

এসোসিয়েশনের চেয়ারপার্সন জনাব আজমল আলীর স্বাগতিক বক্তব্যের পর সংক্ষিপ্ত নসীহামূলক বক্তব্য দেন মাওলানা দেলোয়ার হুসাইন।

জনাব আহমেদ ইকবাল চৌধুরীর পিতা মাস্টার বশির আহমেদ চৌধুরীর জীবন ও কর্ম নিয়ে স্মৃতি চারণ করেন জনাব কয়সর আহমেদ চৌধুরী এবং জনাব আবুল মনসুর চৌধুরী। পরবর্তীতে উপস্থিত সকলেই আলোচনায় অংশগ্রহণ করেন। সংগঠনের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন জনাব সাদেকুল আমিন, জনাব আবুল ফাতেহ, জনাব মখলিছুর রহমান, জনাব ফারুক চৌধুরী, জনাব নোমান আহমেদ, জনাব সালিক আহমেদ, জনাব ইমাদ উদ্দিন রানা, জনাব জাকির হোসেন মিল্লাত, জনাব তাহের উদ্দিন ও জনাব আব্দুর রহিম।

মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন চেয়ারপার্সন জনাব আজমল আলী। দোয়ার পূর্বে জনাব আহমেদ ইকবাল চৌধুরীর ছেলে মাহরুছের মনোমুগ্ধকর তেলায়াত সকলকেই অনুপ্রাণিত করেছে। আলহামদুলিল্লাহ মাহরুছ পবিত্র কোরআন হিফজ সম্পন্ন করার পথে।

উলেখ্য যে, গত ৫ই নভেম্বর উনার পিতা ইন্তেকাল করেন এবং তিনি তাৎক্ষণিক দেশে ভ্রমন করায় রবিবার কমিউনিটির নেতৃবৃন্দ সহমর্মিতা প্রকাশ করতে উনার ঘরে যান।