প্রচ্ছদ

টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক স্পিকার আহবাব হোসেনের সম্মানে জিবি ব্যাডমিন্টন ক্লাবের সংবর্ধনা অনুষ্ঠান ও নৈশভোজের আয়োজন

  |  ১৫:১৩, জুন ০৯, ২০২৩
www.adarshabarta.com

আদর্শবার্তা ডেস্ক:

গত মে মাসের ১৬ তারিখ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক কাউন্সিলার ও স্পিকার মোহাম্মদ আহবাব হোসেন সিটি অফ লন্ডন কর্পোরেশন কর্তৃক ‘ফ্রিডম অব দ্য সিটি অফ লন্ডন’ স্বীকৃতি প্রাপ্ত হন। এ উপলক্ষ্যে জিবি ব্যাডমিন্টন ক্লাবের উদ্যোগে গত ২ই জুন, শুক্রবার, ব্রিকলেনের আমার গাঁও রেস্টুরেন্টে একটি সংবর্ধনা অনুষ্ঠান ও নৈশভোজের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে ক্লাব সদস্যবৃন্দ ও কমিউনিটির গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এতে উপস্থিত সবাই মোহাম্মদ আহবাব হোসেনকে তাঁর এই সম্মান প্রাপ্তির জন্য তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

নৈশভোজ পরে সংক্ষিপ্ত সংবর্ধনা অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন ক্লাবের সিনিয়র সদস্য, সমাজকর্মী, সাংবাদিক ও বিডি জার্নালিস্ট এসোসিয়েশন ইউকের সহ-সভাপতি বদরুজ্জামান বাবুল এবং পরিচালনা করেন ক্লাব সদস্য সাদেকুল আমীন।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মোহাম্মদ আহবাব হোসেন। তিনি তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন সমাজে আমাদেরকে ভালো মানুষ হওয়ার পাশাপাশি ভালো কাজ করতে হবে। তিনি জিবির সকল সদস্যদেরকে এই সংবর্ধনা অনুষ্ঠান ও নৈশভোজ আয়োজনের জন্য আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজকর্মী দিলু চৌধুরী, ক্লাবের পৃষ্ঠপোষক ও বিশিষ্ট ব্যবসায়ী আসিক রহমান এবং সমাজকর্মী আব্দুল বাছির।

ক্লাবের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন কমিউনিটির সিনিয়র ক্রীড়াবিদ হেলাল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালাম, সমাজকর্মী আনফর আলি, কম্পিউটার ইঞ্জিনিয়ার নোমান চৌধুরী এবং কম্পিউটার টেকনিশিয়ান আব্দুল ওয়াহিদ।

অনুষ্ঠান শেষে উপস্থিত সবাই মোহাম্মদ আহবাব হোসেনকে ফুল দিয়ে অভিনন্দন জানান।