প্রচ্ছদ

যুক্তরাজ্যে সফররত ৪জন সাংবাদিকের সম্মানে ইউকে বাংলা প্রেস ক্লাবের সুহৃদ আড্ডা

  |  ০৭:৫৩, অক্টোবর ২৫, ২০২২
www.adarshabarta.com

আদর্শবার্তা ডেস্ক :

ইউকে বাংলা প্রেস ক্লাবের উদ্যোগে বাংলাদেশ থেকে যুক্তরাজ্যে আগত সাংবাদিক ইকবাল মাহমুদ, লেখক ও প্রকাশক বায়েজিদ মাহমুদ ফয়সল, সাংবাদিক জাভেদ হাসান ও সাংবাদিক তানভির আন্জুমের সম্মানে এক শুভেচ্ছা বিনিময় ও সুহৃদ আড্ডা অনুষ্ঠিত হয়। সোমবার (২৪ অক্টোবর ২০২২) সন্ধ্যায় পূর্ব লণ্ডনের ভ্যালেন্স রোডস্থ উডেহাম কমিউনিটি সেন্টারে সভায় সভাপতিত্ব করেন ইউকে বাংলা প্রেস ক্লাবের সভাপতি কে এম আবু তাহের চৌধুরী। সাধারন সম্পাদক মুনজের আহমদ চৌধুরী এবং অর্থ সম্পাদক সাইদুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রেজা ফয়সল চৌধুরী শোয়েব, যুগ্ম সম্পাদক সাংবাদিক আব্দুর রশীদ, যুগ্ম সম্পাদক সাংবাদিক আজিজুল আম্বিয়া, যুগ্ম সম্পাদক সাংবাদিক ফখরুল ইসলাম খসরু, সাংবাদিক আফসর উদ্দিন, সাংবাদিক মাসুদুজ্জামান, সাংবাদিক খালেদ মাসুদ রনি, সাংবাদিক এনাম চৌধুরী, সাংবাদিক দেলওয়ার হোসেন সেলিম, সাংবাদিক ও কমিউনিটি নেতা সুফী সুহেল আহমদ, কাউন্সিলার সুলুক আহমদ, অনলাইন একটিভিষ্ট ও লেখক হাজী হাবিব, লেখক হাজী ফারুক মিয়া, সাহিত্যিক রফিক আহমদ রফিক, অনলাইন একটিভিষ্ট শফিক মিয়া, ইন্জিনিয়ার আবুল হোসেন ও সম্বর্ধিত অতিথিবৃন্দ।

বক্তারা ৪জন গুণী সাংবাদিক ও লেখকের বৃটেন সফরকে সাধুবাদ জানান এবং প্রবাসী বাংলাদেশীদের বিভিন্ন সমস্যা তুলে ধরেন। সেই সাথে যুক্তরাজ্যে বসবাসরত ব্রিটিশ বাংলাদেশীদের সাফল্য অর্জন সহ কৃতিত্বপুর্ণ সংবাদ অব্যাহতভাবে কভারেজ করতে বাংলাদেশী সাংবাদিকদের আরও ভুমিকা পালন করার অনুরোধ জানান।

সভাপতি কে এম আবু তাহের চৌধুরী তাঁর বক্তব্যে ইউকে বাংলা প্রেস ক্লাবের বিভিন্ন জনহিতকর কার্যক্রম সম্পর্কে সবাইকে অবহিত করে এই ক্লাবে সাংবাদিকদের যোগদানের জন্য আহ্বান জানান।

অতিথি বক্তারা ইউকে বাংলা প্রেস ক্লাবের বিভিন্ন মহতি কাজের ভুয়সী প্রশংসা করেন। সেই সাথে তাদের সম্মানে শুভেচ্ছা বিনিময় ও সুহৃদ আড্ডা অনুষ্ঠান আয়োজন করায় প্রেস ক্লাব নেতৃবৃন্দকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।