প্রচ্ছদ

জিবি ব্যাডমিন্টন ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

  |  ১৭:২২, এপ্রিল ১৭, ২০২২
www.adarshabarta.com

আদর্শবার্তা রিপোর্ট:

পূর্ব লন্ডন ভিত্তিক জিবি ব্যাডমিন্টন ক্লাবের উদ্যোগে গত ১৫ই এপ্রিল, শুক্রবার, ব্রিকলেনের আমার গাঁও রেস্টুরেন্টে এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিপুল সংখ্যক ক্লাব সদস্য ও কমিউনিটির গন্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

ইফতার পূর্ব আলোচনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ক্লাবের সিনিয়র সদস্য, সমাজকর্মী, সাংবাদিক ও বিডি জার্নালিস্ট এসোসিয়েশন ইউকের সহ-সভাপতি বদরুজ্জামান বাবুল এবং পরিচালনা করেন ক্লাবের অন্যতম সিনিয়র সদস্য সাদেকুল আমিন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ক্লাবের সিনিয়র সদস্য, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের দুই টার্মের স্পিকার ও নির্বাচিত কাউন্সিলার মোহাম্মদ আহবাব হোসেন। তিনি তার বক্তব্যে খেলাধুলার মাধ্যমে শরীরকে সুস্থ রাখার গুরুত্ব আরোপ করেন এবং জিবির এই গুরুত্বপূর্ণ উদ্যোগকে অভিনন্দন জানান। আর বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়ে বক্তব্য দেন ক্লাবের সিনিয়র সদস্য, বিশিষ্ট কবি, সাংবাদিক, বাংলা মিররের সাবেক সম্পাদক ও বর্তমানে বাংলা পোস্টের এডভাইজার সফি আহমদ।

জিবির আয়োজিত এই ইফতার মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ক্লাব সদস্যদের মধ্যে যারা বক্তব্য দেন তারা হলেন সিনিয়র সদস্য ও কমিউনিটি স্পোর্টস ব্যক্তিত্ব হেলাল উদ্দিন, সিনিয়র সদস্য ও বিশিষ্ট ব্যাংকার ওয়ারিছ উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালাম, গ্যাস ইঞ্জিনিয়ার হাসান উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী এমদাদ রহমান, সমাজকর্মী আনফর আলি, কম্পিউটার ইঞ্জিনিয়ার নোমান চৌধুরী এবং কম্পিউটার টেকনিশিয়ান আব্দুল ওয়াহিদ।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের মধ্যে বক্তব্য দেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজকর্মী দিলু চৌধুরী, ক্লাবের পৃষ্ঠপোষক ও বিশিষ্ট ব্যবসায়ী আসিক রহমান, কমিউনিটি স্পোর্টস ব্যক্তিত্ব মোহাম্মদ আলি (রিংকু), সমাজকর্মী আব্দুল লতিফ নিজাম, সমাজকর্মী বিলাল ফাহিম (টুনু) ও গয়েছ মিয়া।

সভাপতি বদরুজজামান বাবুলের মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।