প্রচ্ছদ

বাউন্ডারী কমিউনিটি স্কুলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

  |  ১৪:০৪, এপ্রিল ১৩, ২০২২
www.adarshabarta.com

আদর্শবার্তা রিপোর্ট :

গত ৪০ বছর থেকে বাউন্ডারী কমিউনিটি স্কুল টাওয়ার হ্যামলেটস এলাকাতে আফটার স্কুল বাংলা ক্লাস, ইয়ুথ  ওয়ার্ক, আইটি প্রশিক্ষণ, কর্মসংস্থান সাপোর্ট সহ বেশ কিছু সমাজ কল্যাণমূলক কাজ করে আসছে। সংগঠনটি ১৯৮২ সালের ২১শে ফেব্রুয়ারীতে প্রতিষ্ঠিত হয় এবং এটি একটি নিবন্ধিত চ্যারিটি সংগঠন। বেশ কয়েকজন বাংলাদেশী জনহিতৈষী ব্যাক্তি এ সংগঠন প্রতিষ্ঠার পেছনে কাজ করেছেন। তাদের অনেকেই আজ আর নেই। আর যারা জীবিত আছেন তাঁরা এখনও সংগঠনের সাথে ওতপ্রোতভাবে জড়িত। প্রতিষ্ঠালগ্ন থেকে আজ পর্যন্ত বাউন্ডারী কমিউনিটি স্কুল তার লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখে কাজ করে যাচ্ছে। আর এ সংগঠনটি “Empowering the community through education and training” এই মটো (motto) নিয়ে কাজ করে আসছে।

সংগঠনের পক্ষ থেকে গত ৮ই এপ্রিল, শুক্রবার, হোয়াইটচ্যাপেলের ২৮ ভ্যালেন্স রোডের এক রেস্টুরেন্টে ইফতার পার্টির আয়োজন করা হয়। ইফতার পূর্ব আলোচনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ আব্দুল মোছাব্বির এবং পরিচালনা করেন কো-অর্ডিনেটর সাদেকুল আমিন।

প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাউন্ডারী কমিউনিটি স্কুলের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের দুই টার্মের স্পিকার ও তিনবারের নির্বাচিত কাউন্সিলার আব্দুল মুকিত (চুনু) এমবিই। বিশেষ অতিথি ছিলেন লন্ডন বাংলা প্রেস ক্লাবের সহকারি সাধারণ সম্পাদক এবং এটিএন বাংলা ইউকের নিউজ এডিটর সাঈম চৌধুরী ও তার সহধর্মীনি হোয়াইটচ্যাপেল ওয়ার্ডে কাউন্সিলার পদপ্রার্থী আমিনা আলি।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বাউন্ডারী কমিউনিটি স্কুলের সেক্রেটারী জগলু মিয়া, ট্রেজারার ডাঃ গিয়াস উদ্দিন আহমদ, এসিস্ট্যান্ট সেক্রেটারী মাসুদ আহমেদ, মঈনুল হক, মোহাম্মদ আজিজ, এমপ্লয়মেন্ট অফিসার মোহাম্মদ নজরুল আলম ও মাওলানা সাজ্জাদুর রহমান আনসারী।

মাওলানা সাজ্জাদুর রহমান আনসারীর মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।