প্রচ্ছদ

কানাইঘাট গোয়ালজুর আদর্শ তরুণ সংঘের ঈদ পুনর্মিলনী ও দ্বিবার্ষিক সম্মেলন সম্পন্ন

  |  ২৩:৪৫, জুলাই ২৭, ২০২১
www.adarshabarta.com

সিলেট অফিস :

সিলেটের কানাইঘাটের সাড়া জাগানো সামাজিক সংগঠনগুলোর একটি গোয়ালজুর আদর্শ তরুণ সংঘ। এ সংগঠনটির ঈদ পুনর্মিলনী ও দ্বিবার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে।

২৪ জুলাই (শনিবার) সকাল ৯ টায় গোয়ালজুর দারুল হুদা মাদ্রাসা মিলনায়তনে সংঘের ঈদ পূণর্মিলনী ও ২০২১-২০২৩ সালের কার্যকরি পরিষদ ঘোষণা করা হয়।

সদ্য সাবেক সাধারণ সম্পাদক রাহেল আহমদের সঞ্চালনায় এবং বিদায়ী সভাপতি সাইফুল আলমের সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকনাইল সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্টাতা সভাপতি মাস্টার আবুবকর সিদ্দিক, আলহাজ্ব বশির আহমদ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এখলাছুর রহমান, গাছবাড়ী ইউমেন্স কলেজের প্রভাষক রোটাঃ আমিনুল ইসলাম।

কানাইঘাট সরকারি কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মোঃ রাহেল আহমদকে সভাপতি ও গাছবাড়ী জেইউ কামিল মাদ্রাসার শিক্ষার্থী তারেক মনোয়ারকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরি পরিষদ গঠন করা হয়।

অন্যান্য দায়িপ্রাপ্তরা হলেন:
মতিউর রহমান (সহ-সভাপতি), কামরুল ইসলাম (সহ-সাধারণ সম্পাদক), আব্দুল গফফার (সাংগঠনিক সম্পাদক), মোঃ নাহিয়ান (কোষাধ্যক্ষ), আব্দুল্লাহ আল মাহফুজ (শিক্ষা ও সাহিত্য সম্পাদক), রায়হান আহমদ (ক্রীড়া সম্পাদক), জাকির আহমদ (প্রচার সম্পাদক), আব্দুল খালিক (সহ-প্রচার সম্পাদক), হুমায়ুন আজাদ (সমাজ কল্যাণ ও আপ্যায়ন সম্পাদক), এবং হোসেন আহমদ (দপ্তর সম্পাদক)।

সম্মানিত সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন আমিনুল ইসলাম, রেজওয়ানুল করিম, শহিদুর রহমান ইমরান, সাইফুল আলম ও কাওছার আহমদ।

এছাড়া উপদেষ্টা মণ্ডলী সদস্য হিসেবে রয়েছেন মাস্টার আব্দুল মতিন, মাস্টার আবু বকর সিদ্দিক, মাস্টার এখলাছুর রহমান, মোঃ আব্দুল্লাহ, ডাঃ মুসলিম উদ্দিন ও মাওলানা আব্দুর রাজ্জাক।