প্রচ্ছদ

ফিফটি এক্টিভ ক্লাবের উদ্যোগে ১৪ই আগষ্ট এসেক্সে নৌকা ফেষ্টিবল 

  |  ০৫:৩৯, জুলাই ২৫, ২০২২
www.adarshabarta.com
কে এম আবু তাহের চৌধুরী, লন্ডন:
ফিফটি এক্টিভ ক্লাবের উদ্যোগে আগামী ১৪ আগষ্ট রবিবার এসেক্সের ফেয়ারলপ কাউন্টি পার্কে নৌকা ফেষ্টিবল অনুষ্ঠিত হবে। গত ২১ শে জুলাই বৃহস্পতিবার পূর্ব লণ্ডনের হোয়াইট চ্যাপেল রোডস্থ একটি রেস্টুরেন্টে আয়োজিত সাংবাদিক সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয় ।
ফিফটি একটিভ ক্লাবের সভাপতি দৌলত খান বাবুলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আনফর আলীর পরিচালনায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন মিডিয়া পার্টনার এনটিভির মোস্তফা সারোয়ার বাবু ,ইভেন্ট স্পনসর ইউরো ফুডের এমরান জব্বার ,সংগঠনের পেট্রন সাবেক কাউন্সিলার আহবাব হোসেন ,কো-অরডিনেটর সৈয়দ সাদিক আহমদ ,ক্যাটারিং কো-অরডিনেটর তফজ্জুল আলম,সুনাহর আলী রিংকু প্রমুখ ।
সাংবাদিক সম্মেলনে বলা হয় যে – ১৪ ই আগষ্ট সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ইভেন্ট চলবে ।সিলেট বিভাগের ১৪টি উপজেলার টিম নৌকা বাইচ ও অন্যান্য প্রতিযোগিতায় অংশ নিবে।অনুষ্ঠানে খাবারের স্টল ,কাপড় চোপড়ের স্টল সহ বিভিন্ন স্টল থাকবে।ভিআইপিদের জন্য আলাদা রেস্টুরেন্টে খাবারের ব্যবস্থা থাকবে ।এ অনুষ্ঠানে ড্রাগন নৌকা বাইচ ,টাগ অব ওয়ার,লুংগি রেইস ,ক্যারম সহ বিভিন্ন প্রতিযোগিতা থাকবে ।অনুষ্ঠানের দিন সকালে খেলায় নাম এন্ট্রি করা যাবে ।
উদ্যোক্তারা জানান -সকল শ্রেনী ও পেশার মানুষ এবং নতুন প্রজন্মকে শিকড়ের সাথে পরিচয় করে দেওয়ার জন্য বিভিন্ন কর্মসূচী থাকবে ।ফেস্টিবলে আলাদা কোন গান বাজনা থাকবেনা ।
সব ধরনের সেইফটি ও মেডিকেল সেন্টার থাকবে ।পুলিশ ,এম্বুলেন্স ও ফায়ার ব্রিগেড স্ট্যাণ্ড বাই থাকবে ।সর্ব সাধারনের জন্য কোন প্রবেশ ফি থাকবেনা ।তবে ভিআইপি লাউঞ্জে বসা ও রেস্টুরেন্টে খাবারের জন্য টিকেট বুকিং করতে হবে ।প্রতি এডাল্ট ২৫পাউণ্ড ও ১২বছরেরর নীচে যাদের বয়স তাদেরকে ১২ পাউণ্ড করে দিতে হবে ।
কার পার্কের জন্য ৫ পাউণ্ড চার্জ করা হবে ।এ অর্থ চ্যারিটির জন্য ব্যয় করা হবে । সম্মেলনে বিপুল সংখ্যক সাংবাদিক ও অংশগ্রহণকারী টিমের সদস্যরা উপস্থিত ছিলেন ।