প্রচ্ছদ

রানা ফেরদৌস চৌধুরীর বড় ভাই আবু সালাম চৌধুরী লদু আর নেই

  |  ১০:৪৭, এপ্রিল ২৮, ২০২০
www.adarshabarta.com

হাকিকুল ইসলাম খোকন, বাপসনিউজ :

বাংলাদেশ সোসাইটি অব নিউইয়র্কের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক জাতীয় ক্রীড়াবিদ রানা ফেরদৌস চৌধুরীর বড় ভাই আবু সালাম চৌধুরী লদু আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো প্রায় ৭২ বছর। তিনি সিলেটের শ্রদ্ধেয় আব্দুল জব্বার চৌধুরীর বড় ছেলে।

ছোট ভাই আবু জাফর চৌধুরী রুমেলের মৃত্যুর দুই মাস যেতেই, ২২ এপ্রিল বোধবার ঢাকার সময় ভোর ০৫:৩০ মিনিটে। ঢাকার গুলসান এলাকার ইউনাইটেড হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন আবু সালাম চৌধুরী।
উল্লেখ্য, গত ১৩ ফেব্রুয়ারি সিলেটে ছোট ভাই আবু জাফর চৌধুরী হৃদরোগে আক্রান্ত হয়ে আকস্মিক ভাবে মৃত্যুবরণ করেন। নিউইয়র্কের কুইন্সে বসবাসরত মরহুমের ভাগ্নি তানিয়া বাবুল এ বিষয়টি নিশ্চিত করেছেন। তানিয়া জানান, তার বড় মামা আবু সালাম চৌধুরী গত ১৩ ফেব্রুয়ারি অসুস্থ হয়ে পড়েন। ছোট ভাই ৫০ বছর বয়সী রুমেলের অকাল মৃত্যুর সংবাদে অসুস্থ হয়ে পড়েছিলেন আবু সালাম চৌধুরী। শ্বাসকষ্টের উপসর্গ নিয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হোন তিনি। এর পর বাসায় আর ফেরা হয়নি তাঁর। হাসপাতালে ভর্তির পর থেকে তার অবস্থার অবনতি হতে থাকে। গত এক মাস ধরে তিনি উক্ত হাসপাতালের আইসিইউতে ছিলেন। ডাক্তাররা জানান, হাসপাতালে এক কোভিড-১৯ আক্রান্ত রোগীর সংস্পর্শে আসেন তিনি। মারা যাওয়ার তিন দিন আগে তাঁর দেহে করোনাভাইরাস পজেটিভ পাওয়া যায়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই সন্তান, ভাই বোন সহ অসংখ্য আত্মীয় স্বজন এবং শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। এই মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে। আমরা এ্যাথলেটিক্স পরিবারের পক্ষ থেকে গভীর সমবেদনা জানাচ্ছি। আল্লাহ যেন উনাকে জান্নাতুল ফেরদৌস দান করেন। আমিন।