প্রচ্ছদ

বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির করোনা ও ঘূর্ণিঝড় ক্ষতিগ্রস্তদের সহায়তায় উপকমিটি গঠন

  |  ০৯:৪৮, মে ২১, ২০২০
www.adarshabarta.com

হাকিকুল ইসলাম খোকন, বাপসনিউজ:

বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মঞ্জুর হোসেন ঈসার উদ্যোগে ২১ মে প্রাকৃতিক দূর্যোগের মোকাবিলা এবং করোনা ভাইরাস মোকাবিলায় দেশব্যাপী মানুষের পাশে দাড়ানোর জন্য দূর্যোগকালীন সময় কাজ করার জন্য উপকমিটি গঠন করা হয়।

দপ্তর উপ-কমিটির সদস্য মারুফ সরকার বাপসনিঊজকে পাঠানো বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন। চেয়ারম্যান মঞ্জুর হোসেন ঈসা জানান, আমি প্রথমে শোক প্রকাশ করছি তাদের জন্য যারা ঘূর্ণিঝড় আম্ফানে মৃত্যু বরণ করেছেন। আর সরকারকে ধন্যবাদ দিতে চাই সরকারের যুগোপযোগী সিদ্ধান্তের কারণে মৃত্যুর হার কমেছে। সরকার আর বৃত্তবানদের প্রতি অনুরোধ করছি, আপনারা ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ান।

যাদের এই উপকমিটিতে রাখা হলো তারা নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করবেন বলে আশা করা হচ্ছে। এখন থেকে যে কোনো দুর্যোগপুর্ণ মুহুর্থে এই কমিটির উপর বিধি অনুযায়ী কাজ করার দায়িত্ব দেয়া হয়েছে।

আহবায়ক এডভোকেট সাইফুল ইসলাম সেকুল, সদস্য সচিব লায়ন আল-আমীন, কার্যকরী সদস্য মিনারা জামান, শাহজাদী আয়েশা সিদ্দিকা, গোলাম ফারুক মজনু, আর কে রিপন, মোঃ বিল্লাল হোসেন রাজু, জিতু জাহিদ ইকবাল. আরমান হোসেন ডলার, জান্নাতুল ফেরদৌস জিনিয়া, শাহরিয়ার ইমন রুবেল, মোঃ পাভেল তালুকদার, এডভোকেট জাহাঙ্গীর ফরাজি, মোঃ জসীমউদ্দিন এল এল বি, মোঃ কুদরত আলী, আল মামুন, প্রফেসর মনিরুজ্জামান খোকন, জাহিদুর ইসলাম মামুন, কামরুজ্জামান রাজ্জাক, আবু হানিফ নয়ন, মারুফ সরকার, মনজুরুল ইসলাম কাজল, মোঃ পাভেল, সোহাগ আলী, মমতাজ হোসেন লিপি, এডভোকেট আমির হোসেন, ওয়াহিদুজ্জামান মিলন, রবিউল ইসলাম রবি, মনিরুজ্জামান মনির, সাইদ সরকার, আরিফুর রহমান আরিফ।