প্রচ্ছদ

নবীগঞ্জে লন্ডন প্রবাসী মোহাম্মদ কয়েস মিয়ার অর্থায়নে ইফতার মাহফিল অনুষ্ঠিত

  |  ১৩:৫১, এপ্রিল ১০, ২০২৩
www.adarshabarta.com

আদর্শবার্তা ডেস্ক :

বৃহস্পতিবার (৬/৪/২০২৩ ইংরেজি) হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ৫ নং আউশকান্দি ইউনিয়ন ৬ নং ওয়ার্ড আজলপুর গ্রামের লন্ডন প্রবাসী মোহাম্মদ কয়েস মিয়ার অর্থায়নে সৈয়দ জুনাব আলীর পরিচালনায় এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে বহু জ্ঞানী, গুণীজন ও সাধারণ ব্যক্তিবর্গ উপস্থিত থেকে মুসলিম উম্মাহের সার্বিক জীবনমান উন্নতি ও মরহুম ব্যক্তিগণের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। পরে
সকলে সম্মিলিতভাবে ইফতার করেন। মোনাজাত পরিবেশন করেন গ্রামের কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম সাহেব।

এতে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলার সামাজিক সংস্থার সম্মানিত সভাপতি ও সাংবাদিক মোহাম্মদ মাঞ্জার সিকদার।
বিশিষ্ট সাংবাদিক নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ সরওয়ার সিকদার ,সিনিয়র সাংবাদিক সবার পরিচিত মুখ গীতিকার ও সুরকার মোঃ মুজিবুর রহমান।

আরও উপস্থিত ছিলেন করিমপুর মাদ্রাসার প্রধানকারী ও নবীগঞ্জ উপজেলার সিনিয়র সাংবাদিক মোহাম্মদ আব্দুল কাইয়ুম, কুর্শি ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ জাবরুল খান, নবীগঞ্জ উপজেলার সামাজিক সংস্থার নির্বাহী সদস্য মোহাম্মদ হাফিজ খান, ডাক্তার মোহাম্মদ নজরুল ইসলাম নবীগঞ্জ উপজেলার সামাজিক সংস্থার অন্যতম সদস্য মোহাম্মদ জামাল খান, সাংবাদিক মোহাম্মদ হেলাল চৌধুরী, ডাচ বাংলা ব্যাংক আউশকান্দি শাখার কর্মকর্তা মোহাম্মদ জুবায়ের আহমেদ, আউশকান্দি ইংলিশ কোচিং সেন্টারের প্রতিষ্ঠাতা ও পরিচালক মোহাম্মদ ফরহাদ আহমেদ, নবীগঞ্জ উপজেলার সামাজিক সংস্থার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সেলিম আহমেদ।

ইফতার মাহফিল পরিচালনায় সহযোগিতা করেন, আজলপুর, উমরপুর, মংলাপুর গ্রামের শ্রদ্ধাভাজন ও স্নেহভাজন ছোট বড় অনেকেই।

উপস্থিত সকলের চাওয়া, সুশীল সমাজে ঐক্যের বন্ধনে প্রায় সময় একসাথে বসে সুশীল সমাজ বিনির্মানে যেন, কাজ করতে পারি। সেই আশা ব্যক্ত করেন।