প্রচ্ছদ

নরসিংদীর শিবপুরের উপজেলা প্রশাসন এর উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত

  |  ০৬:৩৪, মার্চ ২৭, ২০২১
www.adarshabarta.com
Sadiq_Khan_2020_crop.png

বোরহান মেহেদী, নরসিংদী :

নরসিংদীর শিবপুরে উপজেলা প্রশাসন এর উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত হহয়েছে। নির্বাহী অফিসার-জনাব মোহাম্মাদ কাবিরুল ইসলাম খান মহোদয়ের সভাপতিত্বে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মুক্তিযোদ্ধা, যোদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সম্ভর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জননেতা জনাব আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন।মাননীয় জাতীয় সংসদ সদস্য নরসিংদী-০৩, শিবপুর ও সহ-সভাপতি নরসিংদী জেলা আওয়ামীলীগ।বিশেষ অতিথি- জননেতা জনাব আলহাজ্ব হারুনুর রশিদ খান, উপজেলা চেয়ারম্যান, শিবপুর ও সভাপতি শিবপুর উপজেলা আওয়ামীলীগ।

এসময় আরো উপস্থিত ছিলেন, শিবপুর উপজেলার সর্বসাধারনের আস্থাভাজন প্রিয় নেতা, শিবপুর উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক-জনাব আলহাজ্ব সামসুল আলম ভূইয়া রাখিল।উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধাগন ও উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তাবৃন্দ।

এদিকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে শিবপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়ার নেতৃত্বে উপজেলা মহিলা আওয়ামীলীগের ব্যানারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন।
এসময় জেলা পরিষদ সদস্য উম্মে কুলসুমসহ বিভিন্ন ইউপি সদস্য ও মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।