প্রচ্ছদ

মানুষের ভালোবাসা ধরে রাখতে দায়িত্ব পালন করতে হবে: ডিএমপি কমিশনার

  |  ০৮:৪২, জুন ১২, ২০২০
www.adarshabarta.com

মোঃ নাসির, বিশেষ প্রতিনিধি :

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেছেন, করোনাভাইরাসের সংকটে পুলিশের ধারাবাহিক কার্যক্রমে বাহিনীর প্রতি মানুষের ভালোবাসা সৃষ্টি হয়েছে। এই ভালোবাসাকে ধরে রাখতে নিজেদের দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে।
বৃহস্পতিবার রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে আয়োজিত ডিএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এ আহবান জানান ডিএমপি কমিশনার।

তিনি বলেন, করোনা পরিস্থিতি মোকাবিলায় পুলিশ নিজের জীবন বাজি রেখে দেশের জন্য কাজ করে যাচ্ছে। এতে সারাদেশে পুলিশের একটি ভাবমূর্তি তৈরি হয়েছে। মানুষ পুলিশকে আপন করে নিয়েছে। মানুষের এ ভালোবাসা ধরে রাখতে আমাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করে যেতে হবে।

ডিএমপি কমিশনার বলেন, আমরা মানুষের সেবা করার সুযোগ পেয়েছি। এ সুযোগ আমাদের যথাযথভাবে কাজে লাগাতে হবে। এ সময় করোনা মোকাবিলায় সম্মুখ যোদ্ধাদের অভিনন্দন জানান ডিএমপি প্রধান এবং করোনায় মারা যাওয়া পুলিশ সদস্যদের প্রতি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্রত্যেকটি থানা এলাকার কোথাও যেন পরিবহন সেক্টরে কোনো প্রকার চাঁদাবাজি না হয় সেজন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের কঠোর নির্দেশনাও দেন।

সভায় অতিরিক্ত কমিশনার (কাউন্টার টেরোরিজম) মো. মনিরুল ইসলাম, অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) কৃষ্ণ পদ রায়, অতিরিক্ত কমিশনার (ডিবি) মো. আবদুল বাতেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।