প্রচ্ছদ

কাউন্সিলর আবু তালহা চৌধুরীকে সিলেট লেখক ফোরাম’র অভিনন্দন

  |  ১৪:১৭, মে ১৭, ২০২২
www.adarshabarta.com

 

তরুন সমাজ সেবক ও যুব নেতা আবু তালহা চৌধুরী গত ৫ই মে অনুষ্ঠিত নির্বাচনে লন্ডনের টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের বেথনালগ্রীন ওয়েষ্ট ওয়ারডে এসপায়ার পার্টি থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। আবু তালহা চৌধুরী ইউকে বাংলা প্রেসক্লাবের সভাপতি ও এসপায়ার পার্টির চেয়ারম্যান কে এম আবুতাহের চৌধুরীর বড় সন্তান ও ওলীয়ে কামেল হাফেজ মাওলানা আব্দুল কাদের চৌধুরী সিংকাপনী (র:) এর নাতি।

আবু তালহা চৌধুরী কাউন্সিলর নির্বাচিত হওয়ায় আন্তরিক অভিনন্দন জানিয়েছেন সিলেট লেখক ফোরাম সভাপতি সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল, সিনিয়র সহ সভাপতি সাংবাদিক জাকির হোসেন, সাধারন সম্পাদক এডভোকেট জিয়াউর রহিম শাহিন, সাংগঠনিক সম্পাদক ছাদিকুর রহমান, কোষাধ্যক্ষ কাজী মোঃ শফিকুল ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাওলানা কবি সিরাজুল ইসলাম সা’দ, প্রচার সম্পাদক এমদাদুল হক প্রমূখ।

তারা আশা প্রকাশ করে বলেন, কাউন্সিলর আবু তালহা চৌধুরী লন্ডন-সিলেটের কমিউনিটির সাথে পারস্পরিক সেতুবন্ধন হিসেবে কাজ করে সিলেটবাসীর সুনাম বিশ^ দরবারে আরও বাড়ানোর প্রচেষ্টা অব্যাহত রাখবেন। তারা কাউন্সিলর আবু তালহা চৌধুরীসহ নব নির্বাচিত মেয়র ও সকল কাউন্সিলরদের সফলতার পাশাপাশি সু-স্বাস্থ্য এবং দীর্ঘায়ূ কামনা করেন।