প্রচ্ছদ

ট্রাম্প সমর্থকদের ভিড় হাসপাতালের বাইরে

  |  ১৫:৩৯, অক্টোবর ০৪, ২০২০
www.adarshabarta.com

মোঃ নাসির, নিউ জার্সি, আমেরিকা :

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়ার সুস্থতা কামনা করেছেন তার সমর্থকরা। ৩ অক্টোবর শনিবার ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারের বাইরে ভিড় জমান তারা।

এ সময় সমর্থকদের হাতে ফুল এবং বিভিন্ন ধরনের প্ল্যাকার্ড দেখা গেছে। দেশের বিভিন্ন স্থানে ট্রাম্প সমর্থকরা সমাবেশ করেছেন। তারা প্রেসিডেন্টের দ্রুত সুস্থতা কামনা করে প্রার্থনা করেছেন।

এদিকে হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও এখনো নিজের দায়িত্ব থেকে অব্যাহতি নেননি প্রেসিডেন্ট ট্রাম্প। বরং সেখান থেকেই নিজের দায়িত্ব পালন করে যাচ্ছেন এই মার্কিন প্রেসিডেন্ট।

প্রেসিডেন্ট ট্রাম্পের চিকিৎসক শন কনলি শনিবার শুরুর দিকে জানিয়েছেন, প্রেসিডেন্ট ট্রাম্প চিকিৎসা গ্রহণের পর শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। হাসপাতাল থেকে সম্প্রতি একটি ভিডিও বার্তাও প্রকাশ করেছেন ট্রাম্প।

ওই ভিডিও বার্তায় ট্রাম্পকে বলতে শোনা গেছে, এখন অনেকটাই ভালো আছেন তিনি। যেখানে বসে ওই ভিডিও বার্তা ধারণ করা হয়েছে, ওই একই ডেস্ক থেকে হোয়াইট হাউস নতুন কিছু ছবি প্রকাশ করেছে। এসব ছবিতে দেখা গেছে ট্রাম্পের হাতে এবং টেবিলের ওপর বেশ কিছু ফাইলপত্র রাখা আছে। তিনি মনোযোগ দিয়ে সেগুলো দেখছেন।

ট্রাম্প কেমন আছেন তা নিয়ে তার সমর্থক এবং বিশ্বের মানুষের মধ্যে শুরু থেকেই উৎকণ্ঠা দেখা দিয়েছে। কিন্তু হোয়াইট হাউসের এসব ছবির কারণে তার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ কিছুটা কমেছে।