প্রচ্ছদ

অলংকারীতে সলিম উল্লাহ ও নজিব উল্লাহ ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে নগদ অর্থ বিতরণ

  |  ০৯:৩৭, এপ্রিল ২৬, ২০২০
www.adarshabarta.com

সিলেট অফিস :

এলাকার সামাজিক উন্নয়ন ও গরীব অসহায়দের সাহায্য সহযোগিতার লক্ষ্যে যুক্তরাজ্য প্রবাসী বিশ্বনাথ উপজেলার অলংকারীর কৃতিসন্তান এডভোকেট মোঃ রশীদ আলী, আব্দুল আহাদ নানু, আশিক মিয়া, নাজমুল ইসলাম, হেলাল মিয়া, বেলাল মিয়া, জাহাঙ্গীর আহাদ লিটন, আলমগির হোসেন, আকতার মিয়া, একলাল মিয়া সোহাগ, মইনুল ইসলাম, সোহেল মিয়া, লিমন আহমদ, ফয়জুল ইসলাম ও নিকটাত্মীয়দের উদ্যোগে প্রতিষ্ঠিত হয়েছে সলিম উল্লাহ ও নজিব উল্লাহ ওয়েলফেয়ার ট্রাস্ট।
ট্রাস্টের উদ্যোগে বৈশ্বিক মহামারি করোনায় ক্ষতিগ্রস্থ এবং পবিত্র রামাদ্বান উপলক্ষে অলংকারী এলাকার পয়ত্রিশটি গরিব অসহায় পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে নগদ তিন হাজার টাকা করে।
২৪ এপ্রিল শুক্রবার অলংকারী জামে মসজিদের মুতাওয়াল্লী হাজী আব্দুল হাসিমের সভাপতিত্বে আলহাজ্ব বাবরু মিয়া শপিং সিটির সামনে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমাজসেবী ফারুক আহমদ, ব্যবসায়ী ও সমাজসেবী মোহাম্মদ আলী সিরাজ, নাজমুল ইসলাম মকবুল, মোঃ জাকির হোসেন ইমন।
অলংকারী ডেভোলপমেন্ট সোসাইটির সদস্য মোঃ মনোয়ার হোসেনের পরিচালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তিলাওয়াত করেন হাফিজ মোঃ সজিবুর রহমান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অলংকারী পৌদনাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হুমায়ুন আহাদ শাওন, সমাজসেবী গিয়াস উদ্দিন, তেরাব আলী, অলংকারী ডেভোলপমেন্ট সোসাইটির নেতৃবৃন্দসহ আরও অনেকে। অনুষ্ঠানে সলিম উল্লাহ ও নজিব উল্লাহ ওয়েলফেয়ার ট্রাস্টের ট্রাস্টিদের জন্য এবং বিশ্ব মুসলিম উম্মাহের জন্য বিশেষ দোয়া করা হয়। মুনাজাত পরিচালনা করেন অলংকারী জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ সাইফুল ইসলাম নুরী।