প্রচ্ছদ

আন নিয়ামাহ উইমেন্স এডুকেশন ট্রাস্ট ইউ,কের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

  |  ০৯:৩৩, এপ্রিল ২৬, ২০২০
www.adarshabarta.com

সিলেট অফিস:

আর্থ সামাজিক উন্নয়নের মাধ্যমে কন্যা সন্তানদেরকে দ্বীনী শিক্ষায় শিক্ষিত করে এলাকার প্রতিটি ঘরকে আলোকিত করার লক্ষ্যে প্রবীণ শিক্ষাবিদ আলহাজ্ব আবুল হাশেম বিএসসি প্রতিষ্ঠা করেন আন নিয়ামাহ উইমেন্স এডুকেশন ট্রাস্ট ইউ,কে।
ট্রাস্টের উদ্যোগে সিলেটের বিশ্বনাথের শিমুলতলায় জামেয়া হাজী আব্দুছ ছাত্তার মহিলা মাদরাসার ব্যবস্থাপনায় হলি রামাজান এবং করোনা ক্রাইসিস ফুডপ্যাক বিতরণ করা হয়েছে।
হাজী আব্দুল হকের সভাপতিত্বে ও মাওলানা সালিম আহমদের পরিচালনায় সোমবার মাদরাসা মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্বনাথ থানা ওসি (তদন্ত) রমা প্রসাদ, অলংকারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, ট্রাস্টের বাংলাদেশ শাখার সেক্রেটারী আকবর হোসেন কিসমত, সাংবাদিক নাজমুল ইসলাম মকবুল, মুহাদ্দিস মাওলানা ফয়জুর রহমান। এসময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার তৈয়ব আলী, নজরুল ইসলাম দুলাল মেম্বারসহ অনেকে। অনুষ্ঠানে ১৯৫টি গরিব অসহায় পরিবারের মধ্যে পুরো রমজান মাসের উপযোগী বিশ কেজি করে চাউল, পাঁচ কেজি করে পিয়াজ আলু তেল এবং ডাল ছোলা খেজুর আদা ময়দা চিনি লবন সাবান মাস্ক নগদ অর্থসহ ৫ লাখ ৮০ হাজার টাকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।