প্রচ্ছদ

প্রবাসে বিএনপিকে সুসংগঠিতভাবে গড়ে তুলতে সর্বস্তরের নেতাকর্মীকে কাজ করতে হবে’-আহমেদ আলী মুকিব

  |  ১০:২৬, অক্টোবর ৩০, ২০২১
www.adarshabarta.com

আদর্শবার্তা ডেস্ক :
বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার ও মুক্তির নিঃশর্ত দাবী জানিয়ে সংযুক্ত আরব আমিরাত বিএনপির সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার রাতরে সংযুক্ত আরব আমিরাতের স্হানীয় একটি হোটেলে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির আহ্বায়ক আহমেদ আলী মুকিব সংযুক্ত আরব আমিরাত বিএনপির সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম তালুকদারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান।
প্রধান অতিথির বক্তব্য মধ্যপ্রাচ্য বিএনপির সাংগঠনিক সমন্বয়ক আহমদ আলী মুকিব বলেন গণতন্ত্র পুনরুদ্ধার, জনগণের ভোট ও মৌলিক অধিকারসমূহ প্রতিষ্ঠার লক্ষ্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে ও দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে।প্রবাসে বিএনপিকে সুসংগঠিতভাবে গড়ে তুলতে সর্বস্তরের নেতাকর্মীকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে’। অশুভ শক্তির হাত থেকে দেশকে রক্ষা করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।
মুকিব আরো বলেন আজকে বাংলাদেশের যে সংকটময় মুহুর্ত সেই মুহূর্তে সবচাইতে বড় ভূমিকা পালন করতে হবে প্রবাসীদের। যে সরকার আমাদের গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে দীর্ঘদিন ধরে আটক করে রেখেছে, আমাদের স্বপ্নের নেতা তারেক রহমানকে নির্বাসিত করে রেখেছে, অসংখ্য নেতাকর্মীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে তাদেরকে পরাজিত করতে প্রবাসীদের সবচেয়ে বড় ভূমিকা রাখতে হবে। আজকের সঙ্কট কাটিয়ে উঠতে চাইলে আমাদেরকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে।নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া এদেশে আর কোনো নির্বাচন হবেনা।