প্রচ্ছদ

‘স্বাস্থ্যবিধি মেনে জরুরি সেবা ও দৈনন্দিন কাজ চালিয়ে যেতে হবে’ : পরিকল্পনা মন্ত্রী

  |  ০২:৩৮, এপ্রিল ২৮, ২০২১
www.adarshabarta.com

আদর্শবার্তা ডেস্ক :

সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য পরিকল্পনা মন্ত্রী এম এম মান্নান বলেছেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাস ক্রান্তিকাল আমাদেরকে সমন্বিতভাবে মোকাবিলা করতে হবে। করোনার অজুহাত দিয়ে কাজে ফাঁকি দেওয়া চলবে না। স্বাস্থ্য বিধি মেনে আমাদেরকে দৈনন্দিন কাজ চালিয়ে যেতে হবে। তিনি বলেন, বর্তমান সরকার করোনা পরিস্থিতি মোকাবিলায় মানুষের পাশে আছে। সরকারের নানা কর্মসূচি বাস্তবায়নে মাঠে যারা কাজ করছেন তাদেরকে আন্তরিকতার সভপক দায়িত্ব পালনের আহ্বান জানান মন্ত্রী।

সোমবার দুপুরে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের পল্লী সড়ক ও কালভার্ট মেরামত প্রকল্পের আওতায় এলসিএস কর্মীদের মধ্যে চেক বিতরণকালে ভার্চুয়াল সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

পরিকল্পনামন্ত্রী এসময় জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর সড়কের সংস্কার কাজ সঠিকভাবে বাস্তবায়নের জন্য স্থানীয় সরকার বিভাগের নির্বাহী প্রকৌশলীকে নির্দেশ দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান এর সভাপতিত্বে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম, উপজেলা প্রকৌশলী গোলাম সারোয়ার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, সহ সভাপতি আব্দুল কাইয়ুম, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক। সভায় ৩৯ জন এলসিএস কর্মীকে ৩৯ হাজার টাকা করে ও দুই জন সুপারভাইজারকে ৪৩ হাজার টাকা করে প্রদান করা হয়।

এছাড়া, ভার্চুয়াল সভায় পরিকল্পনা মন্ত্রী জগন্নাথপুরের সার্বিক উন্নয়নের খোঁজ খবর নেন। তিনি করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে সবাইকে সরকারের স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান।