প্রচ্ছদ

রাম সুন্দর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নাজমুলের সুস্থতার জন্য দোয়া কামনা

  |  ১০:৪৫, এপ্রিল ১৯, ২০২১
www.adarshabarta.com

আদর্শবার্তা ডেস্ক :

সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার
রাম সুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক, বাংলাদেশ স্কাউটস সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার সম্পাদক, নাজমুল ইসলাম মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

তিনির পরিবারের আরোও সদস্যবৃন্দ আহত হয়েছিলেন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। কিন্তু শিক্ষক নাজমুল ইসলাম বাম পায়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হন৷
চিকিৎসকগণ জানিয়েছেন, তাঁর বাম পায়ের হাড় ভেংগে গেছে। মঙ্গলবারে তাঁর পায়ে অপারেশন করার কথা রয়েছে।

তাঁর এবং পরিবারের সদসবৃন্দের আশু সুস্হতার জন্য রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল আজিজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে সকলের প্রতি দোয়া চেয়েছেন।

তিনি জানিয়েছেন, প্রিয় বিদ্যাপীঠ রামসুন্দর অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের স্বনামধন্য শিক্ষক নাজমুল ইসলাম স্বপরিবারে মর্মান্তিকভাবে সড়ক দূর্ঘটনায় আহত হওয়ায় অত্র বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীরা, শুভাকাঙ্ক্ষী সহ সংশ্লিষ্ট সবাই মর্মাহত হয়েছেন। যথারিতি তাঁর খোঁজ খবর নিচ্ছেন। সুস্থতা কামনা করে দোয়া করছেন। সকলের কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, বুধবার (১৪ এপ্রিল ২০২১) ভোর সাড়ে ৫ টার দিকে দক্ষিণ সুরমার সিলেট – ঢাকা সড়কের রশিদপুর এলাকায় শিক্ষক নাজমুল ইসলাম স্বপরিবারে এক মর্মান্তিক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হন।

এসময় তিনি এবং তাঁর স্ত্রী, সন্তানরাও আহত হয়েছেন। সেসময় শিক্ষক নাজমুল ইসলাম স্বপরিবারে সিলেট শহর থেকে একটি সিএনজি নিয়ে বিশ্বনাথের বাসায় ফিরে আসছিলেন।