প্রচ্ছদ

নববর্ষে সৌদি প্রবাসীদের করোনা প্রতিরোধে সচেতন থাকার আহবান রাষ্ট্রদূতের

  |  ১১:৪০, এপ্রিল ১৫, ২০২১
www.adarshabarta.com

মোঃ নাসির :

১৪ এপ্রিল৷ বাংলা নববর্ষে সৌদি আরবে বসবাসরত বাংলাদেশি অভিবাসীদের করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে সচেতন থাকার আহবান জানালেন রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)। রাষ্ট্রদূত সৌদি আরবে বসবাসরত সকল বাংলাদেশীদের বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে করোনা সংক্রমণ প্রতিরোধে মাস্ক পরিধান, সৌদি সরকার ঘোষিত সকল বিধি নিষেধ মেনে চলার আহবান জানান।

বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে রিয়াদের ডিপ্লোম্যাটিক কোয়ার্টারে অবস্থিত বাংলাদেশ দূতাবাসকে গতকাল লাল সবুজ বাতিতে সজ্জিত করা হয়। রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) বলেন, বাংলা নববর্ষের প্রাক্কালে ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বিদেশীদের কাছে বাংলাদেশকে তুলে ধরার লক্ষ্যে দূতাবাসকে লাল সবুজ আলোয় সজ্জিত করা হয়েছে। রাষ্ট্রদূত সৌদি আরবে বসবাসরত প্রায় ২৩ লক্ষ অভিবাসী বাংলাদেশীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে তাঁদের করোনা ভাইরাসের টিকা গ্রহণ করার আহবান জানান। এ সময় তিনি অভিবাসীদের জন্য করোনা আক্রান্ত হলে বিনামূল্যে চিকিৎসা ও টিকা নিশ্চিত করার জন্য সৌদি বাদশাহ ও যুবরাজকে আন্তরিক ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, যেকোন পরিস্থিতিতে প্রবাসীদের জন্য দূতাবাসের সকল সেবা অব্যাহত থাকবে। অভিবাসীদের প্রয়োজনে দূতাবাস সবসময় পাশে রয়েছে।