প্রচ্ছদ

ওয়ান পাউন্ড হসপিটালের পেট্রন হলেন শেখ তাহির আলী শাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ আবুল বাশার

  |  ১৬:০৪, মার্চ ২৩, ২০২১
www.adarshabarta.com

 

সিলেট অফিস:

ব্রিটিশ চ্যারিটি সংস্থা দি ওয়ান পাউন্ড হসপিটালের পেট্রন হলেন হাজী শেখ তাহির আলী শাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী শেখ আবুল বাশার। রবিবার তিনি দি ওয়ান পাউন্ড হসপিটালের বিশ্বনাথস্থ অস্থায়ী কার্যালয়ে উপস্থিত হয়ে প্রতিষ্ঠানের কার্যক্রমে অনুপ্রাণিত হয়ে নির্ধারিত ফরম ফিলাপ করে তাতে স্বাক্ষরের মাধ্যমে পেট্রন হলেন।

এসময় সংস্থার অস্থায়ী কার্যালয়ে শেখ আবুল বাশারের সম্মানে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সংস্থার চেয়ারপার্সন এবং সিইও ডা: মোঃ শানুর আলী মামুনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে হসপিটালের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন ওয়ান পাউন্ড হসপিটালের বিশ্বনাথ উপজেলা চিফ কো-অর্ডিনেটর সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল।

অনুভুতি ব্যক্ত করতে গিয়ে শেখ আবুল বাশার বলেন, বিশ্বনাথে এ ধরনের একটি মহতি উদ্যোগকে আমরা স্বাগত জানাই। এ উদ্যোগে আমাদের পরিবার পরিজনসহ আত্মীয় ও বন্ধুস্বজনদের সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি যুক্তরাজ্যে গিয়ে পেট্রনের জন্য নির্ধারিত দশ হাজার পাউন্ড হসপিটালের একাউন্টে জমা দেবার প্রতিশ্রুতি দেবার পাশাপাশি দেশে বিদেশে অবস্থানরতো সকল বিত্তবানদের এ কাজে সহযোগিতার হাত বাড়ানোর জন্য অনুরোধ করেন।

সভাপতির বক্তব্যে ডা: মোঃ শানুর আলী মামুন এ ধরনের মহতি কাজে সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, বিশ্বনাথে দি ওয়ান পাউন্ড জেনারেল হসপিটাল প্রতিষ্ঠায় প্রবাসী বিত্তবানসহ দেশ বিদেশের সকলের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা পাওয়ায় আমরা অভিভুত অনুপ্রাণিত।

বিশ্বনাথ উপজেলা চিফ কো-অর্ডিনেটর সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল বলেন, দেশে বিদেশে সকল মহলের কাছ থেকে আমরা যেভাবে সাপোর্ট পাচ্ছি তাতে হসপিটাল প্রতিষ্ঠার কার্যক্রমে সকলেই উৎসাহ পাচ্ছেন। কাজের গতি আরও বৃদ্ধি পাচ্ছে।

অনুষ্ঠানে দি ওয়ান পাউন্ড জেনারেল হসপিটালের স্টাফসহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।