প্রচ্ছদ

কেমুসাসের নতুন সভাপতি মুহিত, সম্পাদক মানিক

  |  ১১:৫৭, ডিসেম্বর ০৪, ২০২০
www.adarshabarta.com

সিলেট প্রতিনিধি :

ভোট ছাড়াই ঐতিহ্যবাহী সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের ২০২১-২০২২ এর নেতৃত্ব নির্বাচিত হয়েছে। নির্বাচনে কোনো প্রতিদ্বন্ধিতায় থাকায় সব প্রার্থীকেই বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি পদে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও সাধারণ সম্পাদক পদে সাংবাদিক ও গবেষক আবদুল হামিদ মানিক নির্বাচিত হয়েছেন। কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের নির্বাচন কমিশনের আহ্বায়ক অ্যাডভোকেট নিজাম উদ্দিন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, কোন প্রার্থী তার প্রার্থীতা প্রত্যহার না করায় ও কোন পদে কোন প্রতিদ্বন্ধি প্রার্থী না থাকায় প্রাপ্ত প্যানেল বাছাইয়ের পর নির্বাচন কমিশন বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় চূড়ান্ত ও বিজয়ী প্রার্থীদের তালিকা ঘোষণা করে।

কার্যকরী পরিষদের অন্যান্য নির্বাচিতরা হলেন: সহসভাপতি এডভোকেট মুজিবুর রহমান চৌধুরী, সহসভাপতি অধ্যাপক নন্দলাল শর্মা, সহসভাপতি মোঃ আবুল কালাম খান (কালাম আজাদ), সহসভাপতি অধ্যক্ষ সৈয়দ মুহাদ্দিস আহমদ, সহসভাপতি অধ্যাপক দেওয়ান এ এইচ মাহমুদ রাজা চৌধুরী, সহসাধারণ সম্পাদক সৈয়দ মুমিন আহমদ মবনু, কোষাধ্যক্ষ এডভোকেট আব্দুস সাদেক লিপন, আল ইসলাহ সম্পাদক সেলিম আউয়াল, সাহিত্য ও গবেষনা সম্পাদক আহমদ মাহবুব ফেরদৌস, লাইব্রেরি সম্পাদক নাজমুল হক নাজু, সহ লাইব্রেরি সম্পাদক (মহিলা) ইছমত হানিফা, সদস্য মোঃ হারুনুজ্জামান চৌধুরী, আহমেদ নূর, আফতাব চৌধুরী, ডাঃ আব্দুল হাই মিনার, ড. মোস্তাক আহমাদ দীন, জগলু চৌধুরী, ড. মোঃ নজরুল হক চৌধুরী, এডভোকেট আব্দুুল মুকিত অপি, সৈয়দ মোহাম্মদ তাহের, বেলাল আহমদ চৌধুরী, রিপন আহমদ ফরিদী, মাহবুব হোসেন।