প্রচ্ছদ

নিউইয়র্ক থেকে বাংলাদেশ কনস্যুলেট এর উদ্যোগে রেমিটেন্স প্রেরণ শুরু

  |  ১৯:৪৩, এপ্রিল ২৯, ২০২০
www.adarshabarta.com

হাকিকুল ইসলাম খোকন, বাপসনিউজ,যুক্তরাষ্ট্র প্রতিনিধি:

২ মে, ২০২০ শনিবার হতে সোনালী একচেঞ্জ কোঃ নিউইয়র্কের ৭টি শাখা (ম্যানহাটান, জ্যাকসন হাইটস, জ্যামাইকা, ব্রুকলিন, ব্রঙ্কস, ওজনপার্ক এবং এস্টোরিয়া) স্বাগতিক সরকারের কভিড-১৯ বিধি-বিধান মেনে এবং নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে তাদের কার্যক্রম পুনরায় চালু করতে যাচ্ছে। নিউইয়র্ক থেকে বাংলাদেশ কনস্যুলেট জেনারেল এর ২৭ এপ্রিল, ২০২০ তারিখে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে। সোনালী একচেঞ্জ এর যে কোন শাখায় শনিবার হতে বুধবার সকাল ১১ ঘটিকা হতে বিকাল ৫ ঘটিকায় বাংলাদেশে টাকা প্রেরণ করা যাবে। উল্লেখ্য, সশরীরে উপস্থিত না হয়েও সোনালী একচেঞ্জ এর ওয়েবসাইট (www.sonaliexchange.com) এর মাধ্যমে অন-লাইন ভিত্তিক আর্থিক লেন-দেন করা যাবে।

বাংলাদেশে রেমিটেন্স প্রেরণের বিষয়ে যে কোন প্রয়োজনে জনাব দেবশ্রী মিত্র, প্রধান নির্বাহী কর্মকর্তা, সোনালী একচেঞ্জ কোঃ ইন্ক, ৩৩৬ ইস্ট, ৪৫ স্ট্রীট, ৮তলা, নিউইয়র্ক, এনওয়াই-১০০১৭ ফোনঃ ২১২ ৮০৮ ০৭৯০, ২১২ ৮০৮ ৪০৮৫ ফ্যাক্সঃ ২১২ ৮০৮ ০৭৯১, ইমেইল: ceo@sonaliexchange.com এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। উল্লেখ্য, বৈশ্বিক মহামারী করোনাভাইরাস (কভিড-১৯) জনিত কারণে স্থানীয় বিধি-বিধানের জন্য সোনালী একচেঞ্জ এর কার্যক্রম ২১ মার্চ ২০২০ থেকে সাময়িকভাবে স্থগিত ছিল।

বাংলাদেশি-আমেরিকান নাগরিকদের বাংলাদেশে বৈধ পথে রেমিটেন্স প্রেরণের জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে। নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল বৈধ পথে রেমিটেন্স প্রেরণে কমিউনিটির সকলকেই উৎসাহ প্রদান করে আসছে। উল্লেখ্য, গত ১৮ ডিসেম্বর ২০১৯ তারিখে নিউইয়র্কে বিভিন্ন একচেঞ্জ এর মাধ্যমে বৈধ পথে বাংলাদেশে রেমিটেন্স প্রেরণকারীদের সাথে নিয়ে কনস্যুলেট জেনারেল আন্তর্জাতিক অভিবাসী দিবস পালন করে।