প্রচ্ছদ

এম এ হকের রুহের মাগফেরাত কামনায় কুয়েত বিএনপির দোয়া মাহফিল

  |  ০৯:৫০, জুলাই ১১, ২০২০
www.adarshabarta.com

আদর্শ বার্তা ডেস্ক :

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হকের রুহের মাগফেরাত কামনা করে কুয়েত বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাত্রে ভার্চ্যুয়াল যোগাযোগ মাধ্যমে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা, তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী ও তার পরিবার, সহ দেশ বিদেশের করোনায় আক্রান্তদের সুস্থ্যতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উক্ত দোয়া ও মাহফিলে অংশ গ্রহণ করেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব, কুয়েত বিএনপির আহবায়ক মাষ্টার নুরুল ইসলাম, সদস্য সচিব শওকত আলী, সৌদিআরব বিএনপির সহসভাপতি কেফায়েত উল্লাহ কিসমত, আব্দুল মান্নান এরশাদ মিয়া, সাবেক ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি ও সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুল হক চৌধুরী (ভিপি মাহবুব), ক্যালিফোর্নিয়া বিএনপির সভাপতি বদরুল আলম চৌধুরী, লন্ডন যুবদলের সভাপতি রহিম উদ্দিন, মাহবুব আলী খান স্মৃথি সংসদের সভাপতি আহমদ সাদিক, কুয়েত বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য. জালাল উদ্দিন চুন্নু মোল্লা, শোয়েব আহমেদ, মাঈন উদ্দিন ,আকতারুজজামান শামস, কাদের মোল্লা, আজিজ উদ্দীন মিন্টু, সৈয়দ নওশাদ, একরাম আলী বাবুল ,আশফাক আহমেদ, হাবিবুল বাশার, আল আমীন প্রমুখ।