প্রচ্ছদ

বিশ্বনাথের খাজাঞ্চীতে ওয়ান পাউন্ড হসপিটালের একলক্ষ টাকা বিতরণ

  |  ১৪:৪৫, আগস্ট ৩১, ২০২২
www.adarshabarta.com

 

সিলেট অফিস:

ওয়ান পাউন্ড হটপিটালের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ ও গৃহ নির্মাণ কার্যক্রম অব্যাহত রয়েছে। কর্মসুচির অংশ হিসেবে বিশ্বনাথের রামপাশা ইউনিয়ন, অলংকারী ইউনিয়ন ও গোয়াইনঘাটের ৩২০ পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ শেষে বিশ্বনাথের ২নং খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে একশত পরিবারকে এক হাজার টাকা করে এক লক্ষ টাকা প্রদান করা হয়।
৩১ আগস্ট বুধবার হসপিটালের ট্রাস্টি ও লন্ডন বরা অফ টাওয়ার হ্যামলেটস ইউ.কের ফর্মার কাউন্সিলর কবি শাহ সোহেল আমিনের সভাপতিত্বে ও হসপিটালের বিশ্বনাথ উপজেলা চীপ কো-অর্ডিনেটর সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল এর পরিচালনায় এ অনুষ্ঠান সম্পন্ন হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হসপিটালের স্থানীয় উপদেষ্টা ও বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ।
প্রধান আলোচকের বক্তব্য রাখেন ২নং খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ আরশ আলী গণি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ সিলেট বিভাগীয় সভাপতি সাজিদুর রহমান সোহেল।
শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশ^নাথ প্রেসক্লাব একাংশের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের।
এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলিম উল্লাহ, শাহ সিদ্দিকুর রহমান, শানুর আহমদসহ এলাকার বিশিষ্টজনরা।
এসময় বক্তারা তাদের বক্তব্যে বলেন প্রবাসীরা আমাদের গর্বের ধন। তারা এলাকার আর্থ সামাজিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তারা এলাকার গরিব জনসাধারনের জন্য ফ্রি চিকিৎসাসেবা দেবার লক্ষ্যে ওয়ান পাউন্ড জেনারেল হটপিটাল নির্মাণের যে উদ্যোগ নিয়েছেন তা নি:সন্দেহে উত্তম কাজ। বিশ্বনাথে এ হসপিটাল নির্মিত হলে এলাকার অসুস্থ গরিব মানুষসহ সকলেই উন্নত চিকিৎসাসেবা পাবেন। এ মহৎ কাজ যারা করে যাচ্ছেন ও যারা সহযোগিতা করে যাচ্ছেন আমরা তাদের অভিনন্দন জানাই।
তারা আরও বলেন, হসপিটাল নির্মাণে কাজ করে যাবার পাশাপাশি বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যেও তারা আর্থিক সহযোগিতা করে যাচ্ছেন। তাদের এসব কার্যক্রমও প্রশংসার দাবীদার। বিশ্বনাথে হসপিটাল প্রতিষ্ঠাসহ সকল ভালো কাজে আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে। তারা দলমত নির্বিশেষে সকলকে এ মহৎ কাজে সহযোগিতার আহবান জানান।
উল্লেখ্য কর্মসুচির অংশ হিসেবে বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়ন, রামপাশা ইউনিয়ন, অলংকারী ইউনিয়ন ও গোয়াইনঘাটের মোট ৪২০ পরিবারের মধ্যে হসপিটালের পক্ষ থেকে এ পর্যন্ত নগদ চার লক্ষ বিশ হাজার টাকা প্রদান করা হয়।