প্রচ্ছদ

বিশ্বনাথে শাহ আমিন উল্লাহ মাদরাসায় গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত

  |  ১২:২৩, আগস্ট ২৫, ২০২২
www.adarshabarta.com

 

সিলেট অফিস:

লন্ডনের টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ফর্মার কাউন্সিলর কবি শাহ সোহেল আমীন প্রতিষ্ঠিত শাহ আমিন উল্লাহ মাদরাসার উদ্যোগে গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ওয়ান পাউন্ড হসপিটালের ট্রাষ্টি ও ট্রেজারার, মাদরাসার উপদেষ্টা, যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী ও শিক্ষানুরাগী মাওলানা কবি সিরাজুল ইসলাম সাদ এবং মাদরাসার ফাউন্ডার মেম্বার যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী ও শিক্ষানুরাগী শাহ শামসুল আমিনকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

মঙ্গলবার বিশ্বনাথের ইলামেরগাওস্থ মাদরাসা প্রাঙ্গনে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। মাদরাসার প্রতিষ্ঠাতা কবি শাহ সোহেল আমীন এর সভাপতিত্বে ও মাদরাসার সুপার ক্বারী মাওলানা ছাদিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা আল খায়ের ফাউন্ডেশনের বাংলাদেশ কান্ট্রি ডিরেক্টর তারেক মাহামুদ।

অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন সিলেট লেখক ফোরাম সভাপতি ও শাহ আমিন উল্লাহ মাদরাসা পরিচালনা কমিটির ভাইস প্রেসিডেন্ট সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে গুণীজনদের যথাযথ সম্মান দেয়ায় মাদরাসা কর্তৃপক্ষকে অভিনন্দন জানান। তিনি ইবতেদায়ী হিফজ ও এতিমখানার পাশাপাশি শিক্ষার্থীদের আত্ম কর্মসংস্থানের সুযোগ করে দেয়া ও তাদের স্বাবলম্বী করে গড়ে তোলার লক্ষ্যে কারিগরি ও কর্মমূখি শিক্ষার ব্যাপক পরিকল্পনা নেয়ায় মাদরাসা কর্তৃপক্ষকে সাধুবাদ জানান। তিনি মাদরাসার ছাত্র ছাত্রীদের শিক্ষা সামগ্রীসহ মাদরাসার উন্নয়নে সব ধরনের সহযোগিতা প্রদানের ঘোষনা দেন।

অনুষ্ঠানে মাদরাসা পরিচালনা কমিটির পক্ষ থেকে প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথিদের ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়। শেষে মুসলিম উম্মাহ ও প্রবাসীদের জন্য বিশেষ দোয়া করা হয়।