প্রচ্ছদ

বাহরাইন প্রবাসীদের ঈদ উপহার পেলেন ৬২ পরিবার

  |  ০৩:১৬, জুলাই ১২, ২০২২
www.adarshabarta.com

 

সিলেট অফিস:

‘বাংলাদেশ ইয়াং এসোসিয়েশন বাহরাইন’ ও ‘বাংলাদেশ সাংবাদিক ফোরাম বাহরাইনর পক্ষ থেকে সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের বৈরাগী বাজার এলাকা ও খাজাঞ্চি ইউনিয়নের বন্ধুয়া গ্রামের বন্যাদুর্গত ৬২টি পরিবারের মধ্যে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
শনিবার (০৯ জুলাই) দুপুরে উপজেলার রামপাশা ইউনিয়নের বৈরাগী বাজার বণিক কল্যাণ সমিতির কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই অর্থ-বিতরণ করা হয়।

এসময় বৈরাগী বাজার এলাকার বিভিন্ন গ্রামের অসহায় ৪০টি পরিবার এবং বন্ধুয়া গ্রামের ২২টি পরিবারের প্রধানদের হাতে এ উপহার তুলে দেয়া হয়।

সভায় বক্তারা বলেন, বিশ্বনাথের যুক্তরাজ্য যুক্তরাষ্ট্র ও মধ্যপ্রাচ্যে বসবাসকারী প্রবাসীরা এলাকার আর্থ-সামাজিকজ উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে যাচ্ছেন।

বৈরাগী বাজার বণিক কল্যান সমিতির সভাপতি ও প্রাক্তণ মেম্বার মনোহর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন একলিমিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফখর উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের।

বাংলাদেশ গ্রাম ডাক্তার ঐক্য কল্যাণ সোসাইটি বিশ্বনাথ শাখার সাধারণ সম্পাদক ও বৈরাগী বাজার বণিক কল্যান সমিতির সাবেক সাধারণ সম্পাদক ডা. মো. হোসেন আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রবাসীসহ সকলের মঙ্গল কামনা করে মুনাজাত পরিচালনা করেন ক্বারী মো. সুলতান খান।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হিফ্জ শিক্ষার্থী ইফতেখার আহমদ নাইম।