প্রচ্ছদ

ছৈলা আফজালাবাদ ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাফিজুর রহমান রিপনের পক্ষে মতবিনিময়

  |  ১৪:০৭, নভেম্বর ০৪, ২০২১
www.adarshabarta.com

 

সিলেট অফিস:

ছৈলা আফজালাবাদ ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাফিজুর রহমান রিপনের পক্ষে মতবিনিময়

অনুষ্ঠিত হয়েছে। এলাকার সাধারণ মানুষ এর আয়োজনে ছাতকের ১২ নং ছৈলা আফজালাবাদ ইউনিয়ন এই আলোচনা সভার আয়োজন করে। বুধবার প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  সামছুন নুর তালুকদারের সভাপতিত্বে ও আব্দুল লতিফ এর পরিচালনায় নির্বাচন কার্যক্রম নিয়ে আলোচনা সভা আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন সুনামগঞ্জে ছাতক উপজেলার ১২ নং ছৈলা আফজালাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে এলাকার ভোটারদের কাছে ব্যাপক জনপ্রিয় চেয়ারম্যান পদপ্রার্থী হাফিজুর রহমান রিপন।

প্রগতিশীল রাজনীতির সাথে জড়িত থেকে তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড, হত-দরিদ্র জনগণকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে সকলের প্রাণ ছুঁয়েছেন।

বক্তারা আরও বলেন করোনাকালীন সময়ে জনপ্রতিনিধি না হয়েও এলাকার একজন সাধারণ মানুষ হিসেবে কর্মহীন ও অসহায়দের সাথে ছিলেন হাফিজুর রহমান রিপন।

আগামীতে এলাকার অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চান তিনি। আগামী নির্বাচনে চেয়ারম্যান হয়ে ইউনিয়ন বাসীর সেবা করতে চান ।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন আফজালাবাদ ইউনিয়ন এর পলাশ মিয়া, বাচ্চু মিয়া, মুজিবুর রহমান, রুমেল আহমদ, কামাল মিয়াসহ ইউনিয়ন এর গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় চেয়ারম্যান পদপ্রার্থী হাফিজুর রহমান রিপন বলেন, এই ইউনিয়ন কে সন্ত্রাস ও মাদকমুক্ত করবো। আমি “ক্রীড়া মুখি তরুণ চাই– মাদক মুক্ত সমাজ গঠন ও যুবকদের আত্ম কর্মসংস্থানসহ সার্বিক উন্নয়নে কাজ করতে চাই এবং এলাকায় আগামীতে ন্যায়বিচার প্রতিষ্ঠা, এলাকার মানুষের পাশে থাকা এবং এলাকার উন্নায়নে নিজেকে উৎসর্গ করব আমি।