প্রচ্ছদ

নূরে মদীনা অর্গানাইজেশন আর্তমানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে : এস এম নুনু মিয়া

  |  ১২:১৯, মে ১০, ২০২১
www.adarshabarta.com

 

সিলেট অফিস:

বিশ্বনাথে ‘নূর এ মদীনা অর্গানাইজেশন ইউ.কে’র উদ্যোগে ইফতার ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া।

বক্তব্যে তিনি বলেন, যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী বিত্তবানদের সহযোগিতায় প্রতিষ্ঠিত নূরে মদীনা অর্গানাইজেশন আর্তমানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। তিনি সংস্থাকে আরও শক্তিশালী করে তুলতে সহযোগিতা করার জন্য প্রবাসীদের প্রতি অনুরোধ জানান। তিনি আরও বলেন, প্রবাসীরা দেশের দরিদ্র মানুষের ভাগ্যের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তারা বৈশ্বিক মহামারি করোনার এ সংকটময় মুহুর্তে তাদের কষ্টার্জিত অর্থের উল্লেখযোগ্য অংশ দান করে মহানুভবতার পরিচয় দিচ্ছেন। প্রবাসী বিত্তবানদের সাহায্য সহযোগিতায় দেশের অসহায় দরিদ্ররা অনেকেই স্বাবলম্বী হয়েছেন এবং হচ্ছেন। তিনি মসজিদে একটি ডিপ টিউভওয়েল প্রদান ও এলাকার কাঁচা রাস্তাগুলি, বিশেষকরে রামধানা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখ থেকে শেখেরগাউ হয়ে অলংকারী পর্যন্ত রাস্তাটি যত দ্রুত সম্ভব পাকা করণে ব্যবস্থা নিতে প্রতিশ্রুতি প্রদান করেন।

সংস্থার সহ সভাপতি মো: তাজুল ইসলামের সভাপতিত্বে ও জয়েন্ট সেক্রেটারী মাওলানা রফিকুল ইসলাম জাকারিয়ার পরিচালনায় ১০ মে সোমবার বিশ্বনাথের শেখের গাও পুরাতন জামে মসজিদ প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন জামেয়া মোহাম্মদিয়া বিশ^নাথের প্রিন্সিপাল মাওলানা নুরুল হক।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজসেবী রাজনীতিবিদ এডভোকেট মোঃ সিরাজুল ইসলাম সিরাজ, হাজী মোঃ হিরা মিয়া, সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মর্নিং স্টার একাডেমীর পরিচালক কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ, সমাজসেবী তাজুল ইসলাম, দবির মিয়া, সিজিল মিয়া ফজলু মিয়া প্রমূখ।

দোয়া পরিচালনা করেন শেখেরগাও পুরাতন জামে মসজিদের ইমাম ও খতিব মৌলভী নেছার আহমদ আনসারী।

অনুষ্ঠানে এলাকার ১৭৫ জন অসহায় গরীব দুস্থদের মধ্যে সংগঠনের পক্ষ থেকে নগদ অর্থ ও ইফতার প্রদান করা হয়।