প্রচ্ছদ

করোনায় আক্রান্ত অর্জুন কাপুর

  |  ০৫:৫২, সেপ্টেম্বর ০৭, ২০২০
www.adarshabarta.com

আদর্শবার্তা ডেস্ক :

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। রোববার (৬ সেপ্টেম্বর) ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এই তথ্য জানিয়েছেন তিনি।

 

অর্জুন কাপুর লিখেছেন, ‘আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি, এটি আপনাদের জানানো আমার দায়িত্ব। আমি ভালো আছি এবং কোনো উপসর্গ নেই। চিকিৎসক ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের পরামর্শে বাড়িতে আইসোলেশনে আছি। আমাকে সহযোগিতা করার জন্য জন্য আপনাদের ধন্যবাদ। নিয়মিতভাবে আমার শারীরিক অবস্থার তথ্য জানাব। বর্তমানে অস্বাভাবিক ও অভূতপূর্ব এক সময় চলছে। আশা করছি মানবজাতি এই ভাইরাসকে জয় করতে পারবে।’

 

করোনাভাইরাসের কারণে ভারতে লকডাউন ও শুটিং বন্ধ থাকায় দীর্ঘদিন ঘরেই সময় কাটিয়েছেন তারকারা। অর্জুনও এই দলে ছিলেন। কিন্তু সম্প্রতি ফের শুটিং শুরু করেন তিনি।

 

সম্প্রতি শুটিং সেটের ছবিসহ ইনস্টাগ্রামে এই অভিনেতা লেখেন, ‘আমরা প্রত্যেকেই নিউ নরমাল জীবনের সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছি ও সবকিছু নতুনভাবে শুরু করছি। আমার কর্মজীবন শুরু হয়েছে এবং চার মাস পর শুটিং করলাম। সবকিছু পরিবর্তন হয়ে গেছে। নতুন এক পৃথিবী। মেনে নিয়েছি।’

 

অর্জুন কাপুরের পরবর্তী সিনেমা ‘সন্দীপ অউর পিংকি ফারার’। এছাড়া সাইফ আলী খানের সঙ্গে ‘ভূত পুলিশ’ সিনেমায় দেখা যবে তাকে। পাশাপাশি নিখিল আদভানির একটি সিনেমায় অভিনয় করবেন অর্জুন। এতে আরো আছেন জন আব্রাহাম ও রাকুল প্রীত সিং।