প্রচ্ছদ

অলংকারীতে করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ফুডপ্যাক বিতরণ

  |  ১৪:০৪, সেপ্টেম্বর ০৩, ২০২০
www.adarshabarta.com

 

সিলেট অফিস:

বিশ্বনাথের অলংকারীতে করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ফুডপ্যাক বিতরণ করা হয়েছে। ব্রিটেনের গরিব এন্ড ইয়াতিম ট্রাষ্ট ফান্ডের উদ্যোগে এবং সিলেট লেখক ফোরাম কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ব্যবস্থাপনায় এ বিতরণ সম্পন্ন হয়। সিলেট লেখক ফোরাম সভাপতি সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ^নাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা হাবিবুর রহমান।

অনুষ্ঠান উদ্বোধন করেন ট্রাষ্টের বিশ্বনাথ প্রতিনিধি মাওলানা আব্দুল মতিন এবং বাংলাদেশ প্রতিনিধি মাওলানা শাফী সাকালাইন। শুভেচ্ছা বক্তব্য রাখেন অলংকারী ডেভোলপমেন্ট সোসাইটির সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন ইমন।

উপস্থিত ছিলেন অলংকারী জামে মসজিদের মুতাওয়াল্লী হাজী আব্দুল হাসিম, এলাকার পক্ষ থেকে ব্যবসায়ী ও সমাজসেবী মোঃ আব্দুল কাইয়ূম, সমাজসেবী মোঃ আমির আহমদ, অলংকারী ডেভোলপমেন্ট সোসাইটির সভাপতি মোঃ রাসেল মিয়াসহ সোসাইটির নেতৃবৃন্দ। শুরুতে পবিত্র কোরআন মজিদ থেকে তিলাওয়াত করেন অলংকারী ডেভোলপমেন্ট সোসাইটির প্রচার সম্পাদক মোঃ মনোয়ার হোসেন শরিফ।

অনুষ্ঠানে এলাকার প্রায় অর্ধশত অসহায় পরিবারের মধ্যে ট্রাষ্টের পক্ষ থেকে ফুড প্যাক বিতরণ করা হয়। বক্তারা ট্রাষ্টের ভাইস প্রেসিডেন্ট লন্ডনের প্রবীণ সাংবাদিক সমাজসেবী দানবীর কে এম আবু তাহের চৌধুরী এবং সেক্রেটারী মাওলানা ছালেহ আহমদ হামিদীসহ সকল ট্রাষ্টি ও দাতাগণের দানের কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন এবং তাদের জন্য দোয়া করেন।