প্রচ্ছদ

হতাশ হবেন না, বিএনপি নিঃশেষ হয়ে যায়নি: আহমদ আলী মুকিব

  |  ১৭:৫৪, জুন ১১, ২০২০
www.adarshabarta.com

দলীয় নেতাকর্মীদের হতাশ না হওয়ার আহ্বান জানিয়ে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির সভাপতি হবিগঞ্জ-২ বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের গনমানুষের নেতা আহমদ আলী মুকিব বলেছেন, আপনারা হতাশ হবেন না। বিএনপি নিঃশেষ হয়ে যায়নি। বিএনপি সবসময় জনগণকে সঙ্গে নিয়ে ঘুরে দাঁড়িয়েছে। বিএনপি খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে আবারও ঘুরে দাঁড়াবে।

বুধবার (১০ মে) বানিয়াচং উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সাথে ভার্চুয়াল ঈদ পরবর্তী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

মুকিব বলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান একজন সফল রাষ্ট্রনায়ক ছিলেন। তিনি আমাদের সবার হৃদয়ের মাঝে চিরকাল-চিরদিন বেঁচে থাকবেন। তিনি স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের পুনঃ প্রতিষ্ঠাতা ও জাতীয় উন্নয়ন অগ্রগতির উজ্জ্বল ব্যক্তিত্ব ছিলেন। বিএনপি এবং খালেদা জিয়া এদেশের মানুষের জন্য রাজনীতি করেন। সেজন্য সরকার চাইলেও বিএনপিকে শেষ করতে পারবে না। দলের নেতাকর্মীদের হতাশার কথা না বলার আহ্বান জানিয়ে মুকিব বলেন, আপনারা কখনও হতাশ হবেন না, হতাশার কথা বলবেনও না। কারণ, আমরা বিশ্বাস করি আমাদের নেত্রী সাবেক প্রধানমন্ত্রি বেগম খালেদা জিয়া ভারপ্রাপ্ত চেয়ারপারসন দেশ নায়ক তারেক রহমান আমাদের অনুপ্রেরণা, তিনিই নেতৃত্ব দিয়ে এদেশের গণতন্ত্রকে মুক্ত করবেন।

বানিয়াচং বিএনপি নেতাকর্মীদের উদ্দ্যোশে মুকিব বলেন, আমরা সকলই বিএনপি পরিবারের সন্তান। এজন্য তিনি সকল ভেদাভেদ ভুলে সবাইকে একত্রে কাজ করার আহবান জানান। দেশে আসতে না পারায় নিজ এলাকার প্রিয় মানুষের সাথে দেখা করতে পারেননি বলে দুঃখ প্রকাশ করেন। বানিয়াচং উপজেলা বিএনপি ও সকল অঙ্গসংগঠনের সার্বিক সহযোগিতায় ত্রান কার্যক্রম সুন্দর ভাবে সম্পুর্ন হওয়ায় দলের নেতা-কর্মী সমর্থক শুভার্থীসহ সবার প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি আরো বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আজ আমাদের দেশ একটি ভয়াবহ মুহূর্ত পার করছে। এই সংকটময় মুহূর্তে যে সকল নেতাকর্মী ত্রান বিতরনে অক্লান্ত পরিশ্রম করছেন তাদেরকে আমার অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানান। বানিয়াচং বিএনপি যুবদল ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের যারা আমার জন্য এত বড় ত্যাগ স্বীকার করেছেন। আপনাদের এই ত্যাগ আমি কোনো দিন ভুলবো না। নির্বাচনী এলাকার প্রতিটি মানুষের প্রতি আমি আজীবন কৃতজ্ঞ।

হবিগঞ্জের বানিয়াচং উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে ভার্চুয়াল যোগাযোগের মাধ্যমে ঈদ পরবর্তী মত বিনিময় ও ঈদ পুনর্মিলনী অনুষ্টিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মধ্যপ্রাচ্য বিএনপির সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব।সভাপতিত্ব করেন বানিয়াচং উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব লুৎফুর রহমান সভা পরিচালনা করেন বানিয়াচং উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক শেখ বশির আহমদ।

সভায় বক্তব্য রাখেন যুগ্ন আহবায়ক ওয়ারিশ উদ্দিন খান, ফরহাদ হোসেন বকুল,এডভোকেট আব্দুল কাদির, ফারুক মিয়া, জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি কোহিনূর আলম, এডভোকেট সামিউল জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, তুষার আহমেদ, মহিবুর রহমান পাপ্পু,কারী ইমরান, জাকির হোসেন,বানিয়াচং বিএনপি নেতা নুরুল হুদা, নাসির চৌধুরী,কাওছার মিয়া,এমরান, দুলা মিয়া, সোহেল, ছাদিকুর রহমান, তোফাজ্জল হোসেন স্বপন, ইয়াজউদ্দিন রাসেল, আবুল হাসান, জহিরুল নাসিম, রিপন ,মোস্তাফিজ, মিজান খান,মোবাস্শ্বির আহমেদ মজনু ,দিলশাদ, ইলিয়াস আলী, লিটন ঠাকুর,শেখ রাসেল, বুলবুল আহমেদ, বাকের হোসেন, মুবিন, ইমরান, মুস্তাক। প্রবাস থেকে সভায় উপস্হিত ছিলেন কুয়েত বিএনপি’র বিপ্লবী সদস্য সচিব শওকত আলী, কুয়েত বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য আনোয়ার হোসেন, জনাব আলী সরকারী কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি, কুয়েত প্রদেশ বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রুমন, বাহরাইন বিএনপি’র অর্থ সম্পাদক নজরুল ইসলাম, বাহরাইন যুবদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন ফয়সল, ইটালী বিএনপি’র সদস্য খালেদ আহমেদ, বাহরাইন সেচ্ছাসেবক দলের যুগ্মসম্পাদক এনামুল হক এনাম। সৌদি আরব যুবদলের যুগ্ম সম্পাদক শেখ মোস্তাক আহমেদ, তৌফিক হাসান, কাজী মোস্তাক আহমেদ , কুয়েত প্রদেশ বিএনপি সদস্য উজ্জ্বল আহমেদ, ফ্রান্স বিএনপি সদস্য মিজানুর রহমান মিজান খালেদ ইতালী।

প্রায় ঘন্টাব্যাপী অনুষ্টিত সভায় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন। উক্ত অনুষ্ঠানে আহমেদ আলী মুকিব সকলের সাথে কুশল এবং ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। অনুষ্ঠানটি এক মিলন মেলায় পরিণত হয়। (বিজ্ঞপ্তি)।