প্রচ্ছদ

পৌদনাপুরে হাজী ছোয়াব আলী ট্রাস্ট ইউ.কের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

  |  ০৬:২৮, মে ২৪, ২০২০
www.adarshabarta.com

 

সিলেট অফিস:

বৈশ্বিক মহামারি করোনা সংকটে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে যুক্তরাজ্য প্রবাসী, বিশ্বনাথের পৌদনাপুরের বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী মোঃ ইলিয়াস আলী পাশা ও পরিবারবর্গ কর্তৃক প্রতিষ্ঠিত হাজী ছোয়াব আলী ট্রাস্ট ইউ.কের উদ্যোগে এলাকার গরিব অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সমাজসেবী এমরান আহমদের সভাপতিত্বে ও কামরান আহমদের পরিচালনায় বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অলংকারী পৌদনাপুর হাফিজিয়া দাখিল মাদরাসার প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং কমিটির সভাপতি, যুক্তরাজ্য প্রবাসী সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলহাজ্ব মোঃ শাহ আলম।

শনিবার পৌদনাপুরে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল, ফজলুল হক ফজর আলী, রিয়াজ উদ্দিন।

অনুষ্ঠানে এলাকার এলাকার প্রায় একশত অসহায় গরীব দুস্থ পরিবারের মধ্যে সংস্থার পক্ষ থেকে খাদ্য ও ঈদ সামগ্রী প্রদান ও স্বেচ্ছাসেবকদের মাধ্যমে বাড়ী বাড়ী পৌছে দেয়া হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল, পেঁয়াজ, তেল, চিনি, লাচ্ছি, ডাল।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, হাজী ছোয়াব আলী ট্রাস্ট যেন এলাকার গরিব অসহায় মেহনতি মানুষের এবং বিভিন্ন দুর্যোগের সময় মানবতার সেবায় এগিয়ে আসতে পারে এই প্রত্যাশা আমাদের। ট্রাস্টের সাথে জড়িত সকলকে এবং দেশ ও প্রবাসের সবাইকে আল্লাহ যেন সুস্থ রাখেন সেই দোয়া করেন অতিথিরা।