প্রচ্ছদ

তারেক রহমানের নির্দেশে সিলেট জেলা বিএনপির উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

  |  ১৪:২২, মে ১৮, ২০২০
www.adarshabarta.com

সিলেট অফিস :

বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে সিলেট জেলা বিএনপির উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ সোমবার (১৮ মে) সিলেট নগরের কুমারপাড়া এলাকায় প্রায় সহস্রাধিক বিএনপির অঙ্গসংগঠনের প্রতিনিধির হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।
এর আগে প্রেসিডেন্ট জিয়ারউর রহমান, বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের জন্য বিশেষ মোনাজাত করা হয় এবং করোনায় মৃত্যুবরণকারী সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার তেতলি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি দবির মিয়াসহ দেশ-বিদেশে নিহত ও আক্রান্তদের জন্য বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত শেষে জেলা বিএনপির উদ্যোগে বিভিন্ন অঙ্গসংগঠনের প্রতিনিধিদের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট আশিক উদ্দিন আহমদ, সিলেট জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী, জেলা বিএনপি নেতা নাজিম উদ্দিন লস্কর, ইমতিয়াজ সিদ্দিকী, মাহবুবুল হক চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন, জকিগঞ্জ পৌর বিএনপির আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ, জেলা বিএনপি নেতা নিজাম উদ্দিন জায়গীরদার, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা রেজাউল করিম নাচন, শাকিল মোর্শেদ, শফিকুর রহমান তুতুল, জেলা শ্রমিকদলের সভাপতি সুরমান আলী, মহানগর শ্রমীকদলের সভাপতি ইউনুস মিয়া, জেলা মুক্তিযোদ্ধা দলের সিনিয়র যুগ্ম আহবায়ক শামীম হেলালী, জেলা মহিলা দল সভানেত্রী সালেহা কবীর শেপী, জেলা কৃষকদলের সভাপতি শহীদ আহমদ চেয়ারম্যান, সাধারণ সম্পাদক তাজরুল ইসলাম তাজুল, মহানগর শ্রমীকদলের সাধারণ সম্পাদক লিটন আহমদ, জেলা জাসাসের সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক জয়নাল আহমদ রানু, মাসুক এলাহী, আব্দুল মজিদ, কামরুজ্জামান দিপু, এখলাছুর রহমান মুন্না, সুচীর্ত্র বাবলু, সোহেল রানা, দিলদার হোসেন শামীম, চৌধুরী সোবহান আজাদ প্রমুখ।